সমাজের আলো :- নামাজ পড়ে নৈশ ভোজে যাওয়ার পথে সাতক্ষীরা -৪আসনের সংসদ সদস্য আতাউল হক দোলনের গাড়িতে হামলা করেছে এক যুবক । হামলার কারনে আহত হয়েছে উপজেলা মৎসজীবি লীগের আহবায়ক মেহেদি হাসান মারুফ। তাৎক্ষনিক ভাবে এঘটনায় জড়িত থাকার অভিযোগে বাবু কাপালী (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।শুক্রবার রাত ৯টার দিকে সাতক্ষীরা জেলার শ্যমনগর উপজেলার গোডাউন রোডে হামলার ঘটনাটি ঘটে। বাবু কাপালী পার্শবর্তী কালিগজ্ঞ উপজেলার হোগলা এলাকার আব্দুল হান্নানের ছেলে। স্থানীয়দের দাবী বাবু মানসিক ভারসাম্যহীন ।

সংসদ সদস্য আতাউল হক দোলন বলেন,রাতে পৌনে নয়টার দিকে তিনি সহ তার সফর সঙ্গীরা নামায পড়ে উপজেলা যুবলীগের যুগ্মআহবায়ক শরিফুল ইসলাম সোহাগের বাড়িতে নৈশ ভোজের দাওয়াতে যাচ্ছিলেন।এসময় তিনি গাড়িতে মৎসজীবীলীগের আহবায়ক মেহেদি হাসান মারুফ ও তার ব্যাক্তিগত সহকারীকে ড্রাইভারে সাথে পাঠিয়ে তিনি পার্শবর্তী এলাকায় একটি মোটর সাইকেল যোগে যান। পরে গাড়িটি গোডাউন রোড পার হতে আড়ালে থাকা এক যুবক গাড়ির ওপর ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে ।ওই সময় ইটের আঘাতে গাড়ির ডান পাশের কাচ ভেঙে মারুফের গায়ে লেগে সে আহত হয়।পরে তাকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়। এর পরে খবর পেয়ে পুলিশ এক বাবু নামে যুবককে আটক করে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্তকর্মকর্তা( ওসি) আবুল কালাম আজাদ বলেন, এঘটনায় বাবু কাপালীকে আটক করা হয়েছে।বর্তমানে তাকে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।বিস্তারিত পরে জানানো হবে।




Leave a Reply

Your email address will not be published.