সমাজের আলো : কলারোয়ায় সোনাবাড়িয়া সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ে সরদার আমজাদ হোসেন ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন। সোমবার (২০ ডিসেম্বর) বেলা ১২টার দিকে স্কুলের হলরুমে সরকারি বিধি মোতাবেক গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ম্যানেজিং কমিটি নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও সভাপতি নির্বাচন প্রক্রিয়ার সভাপতি উপজেলা মাধ্যমিক অফিসের একাডেমিক সুপারভাইজার তাপস কুমার দাস জানান, শিক্ষক প্রতিনিধি ও অভিভাবক সদস্য নির্বাচন প্রক্রিয়া শেষে সভাপতি নির্বাচনের জন্য নিয়ম মাফিক বোর্ডে নোটিশ দিয়ে স্কুল কর্তৃপক্ষ ও অভিভাবক সদস্যদেরকে বিষয়টি অবগত করানো হয়।

এরই ধারাবাহিকতায় সোমবার স্কুলে উপস্থিত শিক্ষক প্রতিনিধি ও অভিভাবক সদস্যদের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ম্যানেজিং কমিটির ৯জন নির্বাচিত সদস্যদের মধ্যে সভাপতি নির্বাচনে গোপন ব্যালটে ৫সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন। প্রদত্ত ভোটে ৫ সদস্যই সরদার আমজাদ হোসেনকে সভাপতি হিসেবে নির্বাচিত করেন।

অপর ৪ সদস্য ভোটাধিকার প্রয়োগ না করে সভাস্থল ত্যাগ করেন। প্রয়োগকৃত ভোটে শতকরা শতভাগ ভোটার সরদার আমজাদ হোসেনকে নির্বাচিত করায় রেজুলেশনের মাধ্যমে ফলাফল লিপিবদ্ধ করা হয় ও ঘোষণা করা হয়। তিনি আরও জানান, সভাপতি নির্বাচনের প্রক্রিয়ায় ২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতার জন্য আবেদন জানান




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *