সমাজের আলোঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে সৌদি আরব ফেরত স্বামী আবু বকর। শুক্রবার সে দেশে ফিরে আসে।

মঙ্গলবার স্ত্রীকে কুপিয়ে হত্যা করে আবু বকর। বুধবার দুপুরে কিশোরগঞ্জ-ভৈরব সড়কের পুলেরঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

পাকুন্দিয়া থানার ওসি মফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলেঘাট বাসস্ট্যান্ড থেকে বাসে করে পালানোর সময় আবু বকরকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, পারিবারিক বিরোধের জেরে মঙ্গলবার ভোররাতে পাকু‌ন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের দগদগা গ্রামের নিজ বাড়িতে ঘুমন্ত স্ত্রী মাহফুজা আক্তারকে (৩৫) কুপিয়ে হত্যা করে সৌদি ফেরত স্বামী আবু বকর। ঘটনার পর থেকে সে আত্মগোপনে ছিল।

স্থানীয় সূত্র জানায়, মাহফুজা আক্তার পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার পাগলা উপজেলার বীরই খালপাড় গ্রামের মো. সোহরাব উদ্দিনের মেয়ে। ১২ বছর আগে পাকু‌ন্দিয়া উপজেলার জাঙ্গা‌লিয়া দগদগা গ্রামের আবু বকরের সঙ্গে বিয়ে হয় মাহফুজার। ৬ বছর আগে স্বামী আবু বকর সৌদি আরব চলে গেলে দুই সন্তান নিয়ে মাহফুজা বাবার বাড়িতেই অবস্থান করত।

গত ১৭ জুলাই আবু বকর সৌদি আরব থেকে দেশে ফিরে আসে। আর এ খবরে সোমবার বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে আসেন মাহফুজা। মঙ্গলবার ভোররাতে পারিবারিক বিরোধের জের ধরে ঘুমন্ত অবস্থায় মাহফুজাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় আবু বকর।

পাকুন্দিয়া থানার ওসি মফিজুর রহমান জানান, এ ঘটনায় নিহতের পিতা সোহরাব উদ্দিন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *