আজহারুল ইসলাম সাদী : আসন্ন ২৮ নভেম্বর-২০২১ ইউনিয়ন পরিষদের নির্বাচনে সাতক্ষীরা’র কালিগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচারণায় এগিয়ে আছেন যারা তারা হলেন…

১ নং কৃষ্ণনগর ইউনিয়নে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য সাফিয়া পারভিন (লাঙ্গল) ও বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী রবিউল্লাহ বাহার (ঘোড়া)।

২নং বিষ্ণুপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় প্রার্থী শেখ রিয়াজ উদ্দিন (নৌকা) ও বিএনপির স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম (আনারস)।

৩ নং চাম্পাফুল ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মোজাম্মেল হক গাইন (নৌকা) ও বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ মোড়ল (আনারস)।

৪ নং দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে আওয়ামী লীগের গোবিন্দ মন্ডল (নৌকা) ও জাতীয় পার্টির স্বতন্ত্র প্রার্থী জুলফিকার আলী সাপুই (মোটরসাইকেল)।

৫ নং কুশুলিয়া ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্লাহ (নৌকা) ও বর্তমান চেয়ারম্যান বিএনপির স্বতন্ত্র প্রার্থী শেখ এবাদুল ইসলাম (ঘোড়া)

৬ নং নলতা ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আবুল হোসেন পাড় (নৌকা) ও বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান আজিজুর রহমান পাড় (চশমা)।

৭ নং তারালী ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী থানা আওয়ামীবলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান এনামুল হোসেন ছোট (নৌকা) ও সাবেক চেয়ারম্যান জামায়াতের স্বতন্ত্র প্রার্থী মাওলানা আব্দুল গফুর (মোটরসাইকেল)

৮নং ভাড়াশিমলা ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আবুল হোসেন (নৌকা) ও বিদ্রোহী প্রার্থী থানা যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান নাঈম (আনারস)।

৯নং মথুরেশপুর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী থানা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নরীম আলী মুন্সীর পুত্র ফিরোজ আহমেদ (নৌকা),স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান মিজানুর রহমান গাইন (ঢোল) ও সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আব্দুল অহেদ মারুফ (আনারস)।

১০নং ধলবাড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী সজল মুখার্জি (নৌকা) ও স্বতন্ত্রপ্রার্থী চেয়ারম্যান গাজী শওকত হোসেন (ঘোড়া)।

১১নং রতনপুর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী এম আলী আল রাজী (নৌকা) ও বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ (আনারস)।

১২ নং মৌতলা ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী রুহুল আমিন সরদার (নৌকা) ও বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী আলমগীর হোসেন (মোটরসাইকেল) এর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হবে।




Leave a Reply

Your email address will not be published.