সমাজের আলো : এক ভুয়া এমবিবিএস ডাক্তারকে ৬ মাসের কারাদন্ডপ্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। জরিমানা করা হয়েছে দুটি ডায়াগনস্টিক সেন্টারের মালিককে। আজ মঙ্গলবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন হোসেন এ সাজা প্রদান করেন।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার জয়ন্ত কুমার সরকার জানান, আজ দুপুরে নির্বাহী ম‍্যাজিষ্ট্রেট ও র‍্যাবের একটি দল সাতক্ষীরা শহরের সদর হাসপাতাল সংলগ্ন শেফা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালান। এ সময় ভুয়া এমবিবিএস ডাক্তার সেজে প্রতারনার অভিযোগে বিপ্লব কুমার দাসকে ৬ মাস ও আস্থা ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স না থাকায় তার মালিক বিশ্বজিত পালকে ১০ দিনের কারাদন্ড প্রদান করা হয়। সেফা ডায়াগানস্টিক সেন্টারের মালিক আবু বক্কর সিদ্দিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। আস্তা ডায়াগনস্টিক সেন্টারের কোন কাগজপত্র না থাকায় মালিককে ১০ দিনের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করে সেন্টারটি সিলগালা করে দেওয়া হয়।
সাতক্ষীরা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন হোসেন জানান, অভিযান চলমান থাকবে। এ সময় উপস্থিত ছিলেন র‍্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক নাজমুল হাছান সহ র‍্যাব সদস্যরা। অভিযানের খবর শহরে ছড়িয়ে পড়লে অনেক ক্লিনিক মালিক পালিয়ে যায়।




Leave a Reply

Your email address will not be published.