সমাজের আলো : খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনিতে যাত্রীবাহী বাসে অজ্ঞানপার্টির কবলে পড়ে মো: ইস্রাফিল সানা (৩৪) নামে এক যুবকের কাছ থেকে প্রায় দেড় লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

এসময় তাকে অচেতন অবস্থায় যাত্রীরা উদ্ধার করে কপিলমুনি হাসপাতালে ভর্তি করেছে। একই সাথে ঘটনায় জড়িত থাকার অভিযোগে তারা তালার খলিশখালী এলাকার সবুজ সরদার (৪১) নামে এক ইউপি সদস্যকে হাতে-নাতে আটক করে স্থানীয় কপিলমুনি পুলিশ ফাঁড়িতে সোর্পদ করেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে খুলনা-পাইকগাছা সড়কে যাত্রীবাহী বাসে।ইস্রাফিল সাতক্ষীরার আশাশুণী উপজেলার প্রতাপনগরের রুহিয়ার বিলের (শ্রীপুর) মুজিবর সানার ছেলে।

স্থানীয় পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ইস্রাফিল চুকনগর থেকে মোটর সাইকেল কিনতে চাচাতো ভাই ও ভাতিজাকে নিয়ে চুকনগর যাওয়ার উদ্দেশ্যে পাইকগাছা জিরো পয়েন্ট থেকে যাত্রীবাহী বাসে ওঠেন। পথিমধ্যে যাত্রীবেশে পাশের সিটে বসা সবুজ সরদার তার নাকে-মুখে চেতনানাশক স্প্রে ও বিস্কুট খাইয়ে তাকে অজ্ঞান করে। এতে মূহুর্তেই অচেতন হয়ে পড়ে সে। এসময় পাশের যাত্রীসহ বাসে থাকা তার স্বজনরা বিষয়টি প্রত্যক্ষ করে সবুজকে হাতে-নাতে আটক ও ইস্রাফিলকে কপিলমুনি হাসপাতালে ভর্তি করে। পরে পুলিশ তার কাছ তেকে ১ লক্ষ ৪৫ হাজার টাকা উদ্ধার করে।

এসময় তারা বিষয়টি কপিলমুনি ফাঁড়ির পুলিশকে অবগত করলে তাদের সহায়তায় তাকে আটক করা হয়।

এব্যাপারে কপিলমুনি হাসপাতালে উপস্থিত এসআই শাহজুল ঘটনার সত্যতা স্বীকার করে ঘটনায় একজনকে আটকের বিষয়টি নিশ্চিত করলেও বিস্তারিত জানাতে পারেননি।

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুর রহমান বলেন, আটক সবুজ সরদার তালা উপজেলার খলিশখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য। তার বিরুদ্ধে তার বিরুদ্ধে ইতিপূর্বেও অজ্ঞান করে টাকা পয়সা হাতিয়ে নেওয়ার ৪ টিসহ মোট ৫ টি মামলা রয়েছে।




Leave a Reply

Your email address will not be published.