সাতক্ষীরা কলারোয়া উপজেলার ঐতিহ্যবাহী কে, কে,ই,পি সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানটি এ বছরও উপজেলার মধ্যে উল্লেখযোগ্য ভাবে জিপিএ ৫ সহ সর্বোচ্চ সফলতা অর্জন করেছে। এ বছর প্রতিষ্ঠানটিতে ৬৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে ৬৫ জন উত্তীর্ণ হয়েছে। তাদের মধ্যে জিপিএ ৫ পেয়েছে ৫ জন। মোট পাশের হার ৯৭.১%

মঙ্গলবার (২৯শে নভেম্বর) কে,কে,ই, পি সম্মিলিত মাধ্যমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলামের সাথে কথা হলে তিনি এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, এ বছর এসএসসি পরীক্ষায় মোট ৬৭ জন ছাত্রছাত্রী অংশ নেয়। তাদের মধ্যে বিজ্ঞান শাখার ৪ জন, মানবিক শাখার ৫১ জন ও বাণিজ্য শাখার ১২ জন।

এদিকে পরীক্ষার্থীরা গত বছরের চেয়ে এ বছর সর্বোচ্চ উত্তীর্ণ হওয়ায় ও ৫ জন পরীক্ষার্থী জিপিএ ৫ অর্জন করায় বিদ‍্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম শিক্ষার্থী অভিভাবক ও বিদ্যালয়ের শিক্ষকদের কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সকলের সার্বিক প্রচেষ্টার ফলে আমরা এবারো সফলতা ধরে রাখতে পেরেছি।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ মেহেদী হাসান মিলন জানান, দক্ষ শিক্ষক ও সুযোগ্য শিক্ষকমন্ডলী দ্বারা পরিচালিত হচ্ছে প্রতিষ্ঠানটি। ফলে গত বারের চেয়ে শিক্ষার্থীরা ভালো ফলাফল করেছে। তিনি আরো বলেন, শিক্ষার্থীদের ভাল ফলাফল অর্জনে আমাদের শিক্ষক ও শিক্ষিকাদের অবদান রয়েছে। এ ফলাফল অর্জনে অভিবাবকরাও কৃতিত্বের অধিকারী। সর্বোপরি এই ফলাফলের জন্য আমরা মহান আল্লাহর শোকরিয়া আদায় করি। ভবিষ্যতে আরো ভালো ফলাফল অর্জন করার জন্য প্রচেষ্টা অব্যাহত থাকবে। সে ক্ষেত্রে সকলের পূর্ণ সহযোগিতা ও দোয়া কামনা করছি।
সমাজের আলো।।




Leave a Reply

Your email address will not be published.