কলারোয়া প্রতিনিধি : কলারোয়ায় জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও ১৫আগষ্ট জাতীয় শোক দিবস উৎযাপনের প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে জাতীয় শ্রমিক লীগের স্থায়ী কার্যালয়ে এই প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কলারোয়া উপজেলা জাতীয় শ্রমিক লীগ সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন কলারোয়া পৌরসভার ৩ নং ওয়ার্ড কমিশনার ও জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, কলারোয়া বাস ট্রাক মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সিরাজুল ইসলাম, শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক শেখ শহিদুজ্জামান মিঠু, শ্রমিক নেতা আতিয়ার রহমান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন।
উপস্থিত ছিলেন শ্রমিক লীগ নেতা ইমামুল, লাল্টু হোসেন, খন্দকার বাবলু, জাহাঙ্গীর হোসেন, মুরাদ জনি, ইকবাল হোসেন, মঈন হোসেন, জিয়াউর রহমান, মকবুল বাবু, কামাল হোসেন, কবির হোসেন, উপজেলা ভ্যান রিক্সা ঠেলাগাড়ি সমিতির সভাপতি আমিনুর রহমান সহ বিভিন্ন পর্যায়ের শ্রমিকেরা উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে আব্দুর রহিম বলেন- শোকের মাসে শোককে শক্তিতে রুপান্তর করে ও আসন্ন জাতীয় নির্বাচনে সুষ্ঠ ভাবে অনুষ্ঠিত করতে জামাত বিএনপি’র সকল অপচেষ্টা রুখে দেওয়ার জন্য কলারোয়া উপজেলা জাতীয় শ্রমিক লীগ সদা প্রস্তত রয়েছে।
সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাবেক ছাত্রলীগ নেতা শেখ জনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *