ফরহাদ আহমেদঃ ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক “কালবেলা” পত্রিকায় চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন মুতাছিন বিল্লাহ।

সম্প্রতি দৈনিক কালবেলা’র প্রকাশক সন্তোষ শর্মা স্বাক্ষরিত নিয়োগ পত্রটি চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি রেজাউল করিম লিটন তাকে প্রদান করেন।
মুতাছিন বিল্লাহ জীবননগর সাংবাদিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক,জাতীয় দৈনিক পর্যবেক্ষণ ও চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক আকাশ খবর প্রত্রিকার জীবননগর উপজেলা অফিস প্রধান হিসাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।
কালবেলা পত্রিকায় নিয়োগ পাওয়ায় তিনি প্রকাশক সন্তোষ শর্মা,সম্পাদক সাংবাদিক আবেদ খানসহ কালবেলা পত্রিকার সকল সংশ্লিষ্ট কর্মকর্তাকে ধন্যবাদ জ্ঞপন করেন।

বহুল প্রচারিত কালবেলা পত্রিকায় নিয়োগ পাওয়ায় তাকে জীবননগর প্রেস ক্লাবের সভাপতি মুন্সী মাহবুবুর রহমান বাবু, সাধারণ সম্পাদক কাজী শামসুল আলম চঞ্চল, জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জাহিদুল ইসলাম (মেজো বাবু), সাধারণ সম্পাদক জামাল হোসেন খোকন, আকাশ খবর পত্রিকা সম্পাদক জানতুল আওলিয়া নিশি, বার্তা সম্পাদক জিসান আহাম্মদ,সিনিয়র সাংবাদিক আতিয়ার রহমানসহ প্রেস ক্লব ও সাংবাদিক সমিতির সদস্য,আকাশ খবর পরিবারসহ উপজেলার সকল সাংবাদিক ও সুধী মহল তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সন্তোষ শর্মা প্রকাশিত দৈনিক কালবেলা’র সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন দেশ বরেণ্য সাংবাদিক আবেদ খান।

তিনি তার কর্মকালীন সময়ে সহকর্মীসহ সকলের সহযোগিতা কামনা করে দোয়া চেয়েছেন।




Leave a Reply

Your email address will not be published.