সমাজের আলো : সাতক্ষীরার কালিগঞ্জে বিষ্ণুপুরে জালিয়াতির মাধ্যমে জাল দলিল সৃষ্টি করে ও জাল মিউটেশন করে অবৈধ ভাবে সম্পত্তি দখলে রাখতে দুই সাংবাদিকসহ সাধারণ মানুষের নামে আদালতে মিথ্যা মামলা ও হয়রানীর অভিযোগ উঠেছে আপন ভাইয়ের বিরুদ্ধে। শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কালিগঞ্জের বন্দকাটি গ্রামের মৃত. আলহাজ¦ আনছার উদ্দীন গাজীর ছেলে আব্দুল আজিজ।

লিখিত অভিযোজে তিণি বলেন আমি ও আমার ভাই-বোনদের পৈতৃক ও ক্রয়কৃত সম্পত্তি কালিগঞ্জ উপজেলার বন্দকাটি মৌজায় এস এ ২৭০, ৩২০, ৩৩৭, ৩৩(১) ২৯০, ২৯(২)২৯৪, ২৯৪ (১) ডিপি নং ৫০, ৪৫১ হালদাগ নং- ১১৭৮, ১১৭৯, ১১৮০, ১৩২৪, ১১৯৭ মোট জমির পরিমান- ১.৮৮ একর থেকে জেএল নং- ২২৩/২২৯ খতিয়ান নং- ৫০ এর ১১৭৮, ১৪৭৭, ১৪৮০ পৈতৃক ও ক্রয়কৃত জমির পরিমান- ১.৪২ একর লিজ প্রদান করি। স্থানীয়রা ওই জমি লিজ নিয়ে ঘের করে জীবিকা নির্বাহ করে। তারা এলাকার নিরীহ ব্যক্তি হিসেবে পরিচিত। কিন্তু আমার মেঝ ভাই মাওলানা মোনায়েম আমাদের অন্যান্য ভাই ও বোনেদের হক ফাঁকি দিয়ে জালিয়াতির মাধ্যমে জাল দলিল সৃষ্টি করে ও জাল মিউটেশন করে প্রতারনার মাধ্যমে অবৈধভাবে ওই জমি দখলের পায়তারা চালাচ্ছে। এর জের ধরে বিভিন্ন সময়ে খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করে যাচ্ছে তারা। ইতোমধ্যে সে শুধুমাত্র হয়রানীর উদ্দেশ্যে বিজ্ঞ আমলী আদালত নং ০২, সাতক্ষীরায় দৈনিক কালের চিত্র পত্রিকার বিষ্ণুপুর ইউনিয়ন প্রতিনিধি তাপস কুমার ঘোষ ও দৈনিক যশোর বার্তা পত্রিকার কালিগঞ্জ উপজেলা ব্যুরো শিমুল হোসেনসহ আরো দুই লিজ গ্রহীতার নামে মিথ্যা চাঁদাবাজির অভিযোগে মামলা দায়ের করে। এছাড়া তার ভাড়াটিয়া সন্ত্রাসী খালেক, আবু তালেব, শফিকুল ও রফিকুল গং বাহিনী নিয়ে উক্ত সম্পত্তি থেকে বিতাড়িত করার জন্য বিভিন্নভাবে পায়তারা চালিয়ে যাচ্ছে।
তিনি আরো বলেন উল্লেখিত ভাড়াটিয়া সন্ত্রাসী খালেক- আবু তালেব বাহিনীর সহযোগিতায় রয়েছেন কতিপয় ডাকাত। তারা পাশ^বর্তী এলাকায় রাতে ডাকাতি করে। দিনের বেলা তারা এলাকায় ফিরে খালেকের নেতৃত্বে আবু তালেব হয়রানীমূলক মামলা-হামলা হুমকি দিয়ে এবং বিভিন্ন মামলায় মিথ্যা স্বাক্ষী দিয়ে এলাকার মানুষকে অতিষ্ঠ করে তুলেছে। সে মানুষের জমিদখলসহ মিথ্যা মামলায় ফাসিয়ে নানানভাবে হয়রানি করে যাচ্ছে। তাছাড়া আমাদের ভাই মাওলানা মোনায়েম তৎকালীন মিজান চেয়ারম্যানের আমলে জামায়াতের রাজনীতিতে সক্রিয় থাকায় ২০১৩ সালে বিভিন্ন অপকর্মে যুক্ত হয়ে পড়লে কৌশলে শহরে এসে বসবাস শুরু করে। এর পর এলাকায় তার নামে বিভিন্ন কথা শুরু হলে পালিয়ে সাতক্ষীরা শহরে স্থায়ী হয়। এসময় কৌশলে একটি রাজনৈতিক দলের পদ বাগিয়ে নিয়ে কতিপয় ব্যক্তির নাম ভাঙিয়ে পুনরায় এলাকায় গিয়ে ভাইবোনদের জমি ফাকি দিতে নানান অপকর্ম চালিয়ে যাচ্ছে। তাছাড়া তার ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রতিনিয়ত জীবন নাশের হুমকি দিয়ে যাচ্ছে আমাদের। সাংবাদিক সম্মেলনের মাধ্যমে মোনায়েমের কবল থেকে আমাদের পৈতৃক ও ক্রয়কৃত সম্পত্তি যাতে বেদখল না হয় এবং জীবনের নিরাপত্তা ও মিথ্যা হয়রানি মামলা থেকে রেহাই পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।




Leave a Reply

Your email address will not be published.