সমাজের আলো : কালিগঞ্জে পূর্ব শত্রুতার জেরে একই পরিবারের ৪ জনকে পিটিয়ে জখম এবং বাড়িঘর ভাংচুরের ঘটনার ৫ দিন অতিবাহিত হলেও মামলা না হওয়া এবং পুনরায় খুনজখমের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন উত্তরশ্রীপুর মৃত. সোলায়মানের পুত্র আব্দুল বারী।
লিখিত অভিযোগে তিনি বলেন, আমি অবসর প্রাপ্ত একজন সেনা সদস্য। উত্তরশ্রীপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র আশরাফুল ইসলাম সাবু গংদের সাথে বিগত ইউপি নির্বাচন নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে প্রায় আশরাফুল ইসলাম সাবুসহ তার অন্যান্য ভাই এবং সহযোগীরা আমাদের নানাভাবে হয়রানির চক্রান্ত করে আসছিল। একপর্যায়ে গত ১০ জুন ২০২২ তারিখে আশরাফুল ইসলাম সাবুর নেতৃত্বে তার ভাই শরিফুল ইসলাম মধু ও মিঠু গাজী, মৃত. জুব্বার সরদারের পুত্র আল মামুন সরদার, রাশিদা বেগমের পুত্র এরশাদ আলী, মৃত কাশেম শেখের পুত্র শিমুল শেখ, নূর মোহাম্মাদ মোড়লের পুত্র আমিনুর সহ কতিপয় ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে আমাদের প্রবেশ করে লোহার গেইট ভাংচুর করে আমাকে এবং আমার স্ত্রীকে অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে। এর প্রতিবাদ করলে আশরাফুল ইসলাম সাবুর নেতৃত্বে আমাদের বাড়িঘর ভাংচুর করে। এসময় আমাকেসহ স্ত্রী ও সন্তানকে লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। তাদের মারপিটে আমার স্ত্রীর ডান হাত ভেঙে যায় এবং মাথায় জখম প্রাপ্ত হয়। উল্লেখিত সন্ত্রাসী বাহিনীর মারপিটের একপর্যায়ে আমাদের ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাদের হাত থেকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উল্লেখিত আশরাফুল ইসলাম সাবু গং এলাকার অত্যান্ত প্রভাবশালী ব্যক্তি। আমাদের পিটিয়ে হাড়ভাঙ্গা জখম করার ঘটনায় আমি বাদী হয়ে কালিগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেছি। কিন্তু সাবু এবং তার ইন্ধনদাতা প্রভাবশালীদের কারনে এজাহারটি রেকর্ড করা হয়নি। উল্টো সাবু ও তার সন্ত্রাসীরা প্রকাশ্যে আমাদের বাড়িতে এসে খুন জখমসহ মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির হুমকি প্রদর্শণ করে যাচ্ছে। এছাড়া উল্লেখিত সাবু মারপিটের ঘটনার পূর্বে মোবাইলে অকথ্য ভাষায় গালি গালাজসহ হুমকি ধামকি প্রদর্শন করে আসছিল। যার কলরেকর্ড সংরক্ষিত আছে এবং বাড়িঘর ভাংচুরের ভিডিও ফুটেজ আমাদের কাছে রয়েছে। অবিলম্বে সাবু গংয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক জীবনের নিরাপত্তা নিশ্চিতের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন তিনি।




Leave a Reply

Your email address will not be published.