সমাজের আলো : রুবিনা খাতুন (২০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত গৃহবধূ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের ঠেকরা গ্রামের শহিদুল ইসলামের মেয়ে। এঘটনায় পুলিশ নিহত ওই গৃহবধূর স্বামী নাজিম গাজীকে (২৫) গ্রেপ্তার করেছে।

নিহত গৃহবধূর চাচা সামিদুল ইসলাম জানান, কয়েকবছর আগে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের আব্দুল খালেক গাজীর ছেলে নাজিম গাজীর (২০) সাথে ভাতিজী রুবিনা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো।বুধবার রুবিনা খাতুনকে শারিরীক নির্যাতন করে জোরপূর্বক ঘুমের ওষুধ সেবন করায় স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। এরপর রাতে রুবিনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

তিনি আরও বলেন, বুধবার গভীর রাতে রুবিনার স্বামী নাজিম গাজী তাদের ভাতিজী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে খবর দেয়।পরবর্তীতে থানার উপ-পরিদর্শক মনির তরফদার ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরোতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনাটি নিশ্চিত করেছেন।




Leave a Reply

Your email address will not be published.