কালিগঞ্জ প্রতিনিধিঃকালিগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে ১৫ আগস্ট, জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে কালিগঞ্জ প্রেসক্লাবের হলরুমে সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু’র সঞ্চালনায় সভায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা শেখ শাহজাহান আলী, পবিত্র গীতা থেকে পাঠ করেন কালিগঞ্জ প্রেসক্লাবের সদস্য গৌরপদ দাশ বাচন।সভায় বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, সহ-সভাপতি বাবলা আহমেদ, সহ সাধারণ সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এসএম আহমাদ উল্লাহ বাচ্চু, নির্বাহী সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, নির্বাহী সদস্য এস এম গোলাম ফারুক, সিনিয়র সদস্য জিএম শামসুর রহমান, শেখ আব্দুল করিম মামুন হাসান, আলমগীর হোসেন, সাংবাদিক শিমুল হোসেন, ও শেখ ইমন , শাহাদাত হোসেন, হাশেম আলী, আনোয়ারুল ইসলাম প্রমূখ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকলের

মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক হাফেজ মাওলানা আব্দুল গফুর । উপস্থিত ছিলেন ইসলামি ফাউন্ডেশনের শিক্ষক সমিতির উপজেলা সভাপতি মাওলানা শাহাজান আলী প্রমুখ। এ সময়ের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।




Leave a Reply

Your email address will not be published.