গত ইউ,পি নির্বাচনে পক্ষে কাজ না করায় ব্যবসায়ী সংকজ ঘোষ ও তার স্ত্রীকে বেধড়ক পিটিয়ে পানিতে ফেলে হত্যা প্রচেষ্টার ঘটনায় ইউ,পি সদস্য আজিবর ও তার বাহিনীর বিরুদ্ধে থানায় এজাহার দায়ের হয়েছে।

ঘটনাটি ঘটেছে সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার সময় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের জাফরপুর মোড় নামক স্থানে। ওই সময় গুরুতর আহত ব্যবসায়ী সংকজ ঘোষকে (৫০) স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে স্থানীয়রা। আহত ব্যবসায়ী সংকোচঘোষ তেতুলিয়া গ্রামের অনন্ত ঘোষের পুত্র। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী বাদী হয়ে ইউ,পি সদস্য আজিবর রহমানসহ ৬/৭ জনের বিরুদ্ধে মঙ্গলবার বিকালে থানায় একটি এজাহার দায়ের করেছে।

ব্যবসায়ীকে মারধরের ঘটনার সত্যতা স্বীকার করে ইউ,পি সদস্য আজিবর রহমান সাংবাদিকদের জানান গত ইউ পি নির্বাচনে সে আমার প্রতিপক্ষ হয়ে কাজ করে তারপরও সোমবার সন্ধ্যায় আমাকে গালিগালাজ করায় মারধর করা হয়েছে। তবে একজন জনপ্রতিনিধি হিসেবে এমন কাজ করতে পারে কিনা সে প্রশ্নের কোন সদুত্তর মেলেনি।

তেতুলিয়া গ্রামের প্রত্যক্ষদর্শী ভবেশ ঘোষ, মলিনা ঘোষ, সালাম, সাবেক ইউপি সদস্য বাবলু সহ হাসপাতালে ভর্তি ভুক্তভোগী সংকোচ ঘোষ সাংবাদিকদের জানান তেতুলিয়া গ্রামের সহদেব সরকারের সঙ্গে হিমাদ্রি সরকারের দীর্ঘদিন জমি নিয়ে বিরোধ চলে আসছে। বিরোধকে কেন্দ্র করে গত বুধবার জেলা প্রশাসক কার্যালয়ে তদন্তের সময় সংকজ ঘোষ হিমাদ্রির পক্ষে যাওয়ার জের ধরে তাকে পূর্ব পরিকল্পিতভাবে ইউ,পি সদস্য আজিবর রহমান তার পুত্র নাজমুল হোসেন, সোহাগ হোসেন, শ্রীধর সরকার, সহদেব সরকার সহ আরো ৪/৫ জন ধরে বেধড়ক পিটিয়ে পানিতে ফেলে চুবিয়ে হত্যা করার চেষ্টা করে। সময় তার নিকট থেকে ১০ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। ঘটনায় থানার উপ পরিদর্শক মিলন হোসেন জানান তদন্তে অভিযোগের সত্যতা মিললে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
কালীগঞ্জ প্রতিনিধি।।




Leave a Reply

Your email address will not be published.