সমাজের আলো : মুখ চেপে ধর্ষণ করে ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে এক কিশোরীকে, এখানেই ক্ষান্ত হননি পাষাণ খুনি ধর্ষক!
পুনরায় ধর্ষণের চেষ্টা করেছে হাসান শেখ (২৩) নামে এক যুবক।রোববার (২০ মার্চ) মাগুরার শ্রীপুরে উপজেলায় এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৬-এর কোম্পানি কমান্ডার এম নাজিউর রহমান সাংবাদিকদের এতথ্য জানান।

তিনি আরো জানান, হাসান শেখ ঘটনার দিন ওই স্কুলছাত্রীকে বাড়ি থেকে একটু দূরে নদীর চরে রসুনের ক্ষেতে একা পেয়ে ধর্ষণ করে। পরবর্তীতে ঘটনাটি চাপা দেওয়ার জন্য গলা টিপে হত্যা করে। মৃত্যু নিশ্চিত করার জন্য মেয়েটির গলায় ব্লেড দিয়ে পোচ দেয়। শুধু তাই নয়, হত্যার পর সে লাশের ওপর পুনরায় ধর্ষণের চেষ্টা চালায়।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে বাড়ির পাশে নদীর চরে রসুনের ক্ষেত দেখতে গিয়ে নিখোঁজ হয় হাট শ্রীকোল মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী রাজিয়া খাতুন।
শুক্রবার (১৮ মার্চ) সকাল ১১টার দিকে স্থানীয়রা ওই স্থানে মাটির গর্তে গলাকাটা অবস্থায় ওই স্কুল ছাত্রীর মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। শনিবার (১৯ মার্চ) মৃত্যু কিশোরীর পরিবার শ্রীপুর থানায় হত্যা ও ধর্ষণ মামলা দায়ের করে।
ঘটনার পর থেকে পুলিশ, সিআইডি ও র‌্যাবের কর্মকর্তারা গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করাসহ হত্যাকাণ্ডের প্রকৃত কারণ খুঁজে বের করতে মাঠে নামে। অবশেষে শনিবার র‌্যাব-৬ এর সদস্যরা হাসান শেখকে (২৩) আটক করতে সক্ষম হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাসান হত্যাকাণ্ডের সঙ্গে নিজের জড়িত থাকার কথা স্বীকার করে ঘটনার রোমহর্ষক বর্ণনা দেয়।




Leave a Reply

Your email address will not be published.