সমাজের আলো : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছে দেশী-বিদেশী চিকিৎসকদের নিয়ে গঠিত এভারকেয়ার হাসপাতালের মেডিকেল বোর্ড। ২৬ দিন এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা শেষে রোববার বিকালে বিএনপি চেয়ারপারসন গুলশানের বাসায় ফেরার পর তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন সাংবাদিকদের এই কথা জানান।
তিনি বলেন, এবারো এভারকেয়ার হাসপাতালের মেডিকেল বোর্ডের চিকিৎসকরা উনার সুচিকিতসার জন্য উনার ফার্দার ম্যানেজমেন্ট, ফার্দার ফলোআপ এবং পরবর্তি চিকিৎসা একটি মাল্টি ডিসেপ্ল্যানারী এডভান্স ডেভেলপ সেন্টার দেশের বাইরে যেকোনো ভালো কান্ট্রিতে গিয়ে নিতে বলেছে। অর্থাৎ এটা বুঝতে হবে উনার যে এবারের চিকিৎসা সত্যিকার অর্থেই ‘সি নিডস ভেরি গুড কোয়ালেটেটিভ মেডিকেল ট্রিটমেন্ট’। এক্ষেত্রে উনার পরিবারের সদস্যরাও এবং দেশবাসীর ন্যায় অন্যান্য সবাই চায় এবং উনি (খালেদা জিয়া) নিজেও আশা করেন যে সত্যিকার অর্থে উনার সুচিকিৎসা প্রয়োজন। সেজন্য আপনাদের মাধ্যমে উনি সবার কাছে দোয়া চেয়েছেন যে, উনি যেন সুচিকিৎসা পরবর্তিতে আবারো আপনাদের মাঝে ফেরত আসতে পারেন।
গুলশানের বাসা ‘ফিরোজা’র প্রবেশের পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার ব্যক্তিগত চিকিতসক অধ্যাপক জাহিদ সাংবাদিকদের সাথে কথা বলেন। বিএনপি মহাসচিব বলেন, ২৬দিন পর আজকে তিনি বাসায় ফিরে এসেছেন। আমরা পরম করুনাময় আল্লাহতা‘লার কাছে শুকরিয়া আদায় করছি।

 




Leave a Reply

Your email address will not be published.