নিজস্ব প্রতিবেদকঃ- খুলনায় ডেন্টিস্টদের সাইন্টিফিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নগরীর একটি অভিজাত হোটেলে খুলনা ডেন্টাল স্ট্যাডি ক্লাবের আয়োজনে দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সেমিনারে বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের ওরাল এবং ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি বিভাগের প্রধান প্রফেসর ডাঃ মতিউর রহমান মোল্লা এবং এভার কেয়ার হাসপাতালের ডেন্টাল ও ম্যাক্সিলোফেসিয়াল সার্জারির সিনিয়র কনসালটেন্ট এবং বাংলাদেশ ডেন্টাল ইমপ্লান্ট এসোসিয়েশনের সভাপতি মেজর জেনারেল প্রফেসর গোলাম উদ্দিন চৌধুরি।

বিশেষ অতিথি ছিলেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক ডেন্টাল চিকিৎসা বিভাগের প্রধান ডাঃ শেখ সাহিদুর রহমান, ডেন্টাল সোসাইটি খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ মতিয়ার রহমান, খুলনা সিটি মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের চেয়ারম্যান ডাঃ সৈয়দ আবু আসফার, গাজী মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ডাঃ গাজী মিজানুর রহমান, খুলনা সিটি মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের পরিচালক ডাঃ এম এ আলী।

সেমিনারটি পরিচালনা করেন ডাঃ সানি, ডা: শাকিল ইমরান, ডা: এম সাদিকুর রহমান, ডা: মোস্তাফিজ, ডা: মামুন, ডা: নাজমুস সাদাত ও ডা: এস ইউ আহম্মেদ শাওন। এদিন ডেন্টালের টিএম, ডেন্টাল ইমপ্লান্ট ও ডেন্টাল রেডিওলজির উপর প্রেজেন্টেশন করেন বক্তারা। এছাড়াও ডেন্টাল ইমপ্লান্টের উপর ডেমো প্রশিক্ষণ দেয়া হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *