সমাজের আলো: কুমিল্লা থেকে ঢাকা যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী ইমতিয়াজ আহমেদ সুমন। এ সময় ছিনতাইকারীরা তাকে মারধর করে।

শুক্রবার (৮ অক্টোবর) দুয়ার বাজার বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে। তার সঙ্গে থাকা ১০ হাজার টাকা ও মোবাইল হাতিয়ে নেয়। ছিনতাই শেষে সুমনের চোখে মরিচ গুঁড়া মেখে মহাসড়কের পাশে ফেলে যায় ছিনতাইকারীরা।

শনিবার (৯ অক্টোবর) রাতে ইমতিয়াজ আহমেদ সুমনের বন্ধুরা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ ঘটনার আদ্যোপান্ত লিখে একটি স্ট্যাটাস দেন এবং ঘটনার বিচার দাবি করেন।

এই বিষয়ে ভুক্তভোগী শিক্ষার্থী সুমন জানান, শুক্রবার রাত ৯টার দিকে হঠাৎ জরুরি কাজে ঢাকায় যাওয়ার জন্য পদুয়ার বাজার বিশ্বরোডে যান। সেখানে বাস না পেয়ে একটা হায়েস গাড়ি আসলে জরুরি প্রয়োজন থাকায় তিনি উঠে যান। কিছু পথ যাওয়ার পরই তারা তাকে নানাভাবে শারীরিক নির্যাতন শুরু করে। অবশেষে তারা তার চোখে মরিচের গুঁড়ো দিয়ে মোবাইল ও তার কাছে থাকা টাকা নিয়ে তাকে গাড়ি থেকে ফেলে দেয়।

তিনি আরও জানান, ছিনতাইকারীরা তাকে গাড়ি থেকে ফেলে দেওয়ার বেশ কিছুক্ষণ পর স্বাভাবিক অবস্থায় ফিরে আসেন তিনি। তারপর তিনি পাশের একটা দোকানের সাহায্য নিয়ে মেসে ফিরে আসেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *