সমাজের আলো : জাতীয় শ্রমিকলীগ সাতক্ষীরা জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ১১টায় খুলনারোড মোড়স্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিকলীগ সাতক্ষীরা জেলা শাখার আহবায়ক মো: আব্দুল্লাহ সরদার।
বক্তব্য রাখেন, জেলা শ্রমিকলীগের সদস্য সচিব মাহমুদুল আলম বিবিসি, সদস্য আজাদুল ইসলাম, শেখ রবিউল ইসলাম রবি, কাজী আক্তারুজ্জামান মহব্বত, আব্দুল আজিজ বাবু, শেখ শফিউল ইসলাম শফি, মো: জাকির হোসেন টিটু, ইদ্রিস আলী, আব্দুস সালাম, মিজানুর রহমান, সাইফুল ইসলাম প্রমুখ।
বক্তারা গত ১ এপ্রিল ও ২ এপ্রিল জেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি ছাইফুল করিম সাবুর নির্দেশে সাতক্ষীরা জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোস শ্রমিক ইউনিয়নের (বাসটার্মিনাল) সভাপতি আরশাদ আলী খোকা ও সাধারণ সম্পাদক মো: জাহিদুর রহমানের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী জেলা এবং পৌর শ্রমিকলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের উপর হামলা, দোকানপাট ভাংচুর, লুটপাট, মারপিটের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এছাড়া সাধারণ সম্পাদক জাহিদুর রহমান কর্তৃক দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার, সন্ত্রাসী ঘটনার সাথে জড়িত ছাইফুল করিম সাবুসহ সকল দোষীদের গ্রেপ্তার ও শ্রমিকলীগ সমর্থিত বিভিন্ন গাড়ীর ড্রাইভারকে গাড়ীর ট্রীপ না দেওয়ার প্রতিবাদে আগামী ১২ এপ্রিল মঙ্গলবার সকাল ১১টায় খুলনা রোড মোড়ে প্রতিবাদ সভা ও মিছিল অনুষ্ঠিত হবে। প্রতিবাদ সভা ও মিছিলে জাতীয় শ্রমিকলীগের সকল পর্যায়ের নেতাকর্মী সমর্থক এবং শুভানুধ্যায়ীদের উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়। প্রেসবিজ্ঞপ্তি




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *