ফরহাদ আহমেদ, জীবননগর(চুয়াডাঙ্গা):-চুয়াডাঙ্গার জীবননগর-কালীগঞ্জ মহাসড়কের কন্দর্পপুর নামক স্থানে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় এক পাখি ভ্যান চালকের মৃত্যু হয়েছে। ঘটনাটি সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে সংঘটিত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক বাসটিকে আটক করেছেন।এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানান, উপজেলার হাসাদহ বাসষ্ট্যান্ড থেকে কেজিএন নামের একটি যাত্রীবাহী বাস সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে জীবননগর-চুয়াডাঙ্গার উদ্দেশ্যে ছেড়ে যায়। অন্যদিকে বিপরীত দিক থেকে একটি পাখিভ্যানের চালক মোতালেব হোসেন(৫৫) ভ্যানটি নিয়ে জীবননগর-কালীগঞ্জ সড়কের কন্দর্পপুর নামক স্থানে পৌছালে বাসটি ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যান চালক ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান এবং ভ্যানটি দুমড়ে মুচড়ে ভেঙ্গে যায়। নিহত চালক মোতালেব হোসেন পার্শ্ববর্তী মহেশপুর উপজেলার পদ্মপুকুর গ্রামের মৃত তাইজ উদ্দিনের ছেলে। তবে তিনি উপজেলার হাসাদহ ইউনিয়নের কন্দর্পপুর গ্রামে ঘর জামাই হিসাবে বসবাস করতেন।

হাসাদহ ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার শ্যামল মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,বেপরোয়া গতির কেজিএন নামের যাত্রীবাহী বাসের ধাক্কায় পাখিভ্যান চালক মোতালেব হোসেনের মৃত্যু হয়েছে।জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, ঘাতক বাসটি আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। ঘটনার ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.