সমাজের আলো : তালায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সরদার জাকিরের নেতৃত্বে প্রতিমা ভাংচুর সহ এলাকায় তান্ডব সৃষ্টি করছেন বাহিনী। হামলায় আহতরা তালা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।সরদার জাকিরের নেতৃত্বে ছিলেন।ঘটনার বিবরণে জানা যায়,শনিবার বেলা ১২.৩০টার দিকে তালা খানপুর দাশ পাড়ায় সরদার জাকিরের এলাকা জুড়ে তান্ডব সৃষ্টি করেন।এসময় সন্ত্রাসী বাহিনীর সদস্যরা বলেন ২০ তারিখের নির্বাচনে কেউ ভোট কেন্দ্র যাবে না, ভোট কেন্দ্র গেলে জানের তরে শেষ করে দিব।

স্থানীয় এলাকাবাসী জানান,লাঙ্গলের প্রার্থী সাংবাদিক এসএম নজরুল ইসলামের জনপ্রিয়তায় দেখে নৌকার সরদার জাকির বাহিনী আমাদের দাশ পাড়া মন্দ্রীরে ভাংচুর করেছে। এবং এর আগে সাংবাদিক নজরুলের প্রচারণা করা দায়ে মুড়াকলিয়া গ্রামের গফফার সরদারের পুত্র ইজিবাইক চালক হারুন সরদার কে মারপিট করে।সন্ত্রাসী বাহিনীদের কাছে হাতুড়ি,দা,শাবল ছুরি ও দেশীয় অস্ত্র ছিল। ইজিবাইক চালক হারুন সরদার বলেন, আমি কেন লাঙ্গলে প্রচার করছি তাই বলে আমার মাথায় হাতুড়ি দিয়ে সজোরে আঘাত করে ও প্রচার মাইক ভাংচুর করে।অপরদিকে, আগোলঝাড়া জাতীয় পার্টির নির্বাচর্নী অফিস ভাংচুর করেছে।

এ বিষয়ে লাঙ্গল প্রতিকের প্রার্থী সাংবাদিক এসএম নজরুল ইসলাম বলেন,আমার জনপ্রিয়তা দেখে সন্ত্রাসী সরদার জাকির সন্ত্রাসী বাহিনী নিয়ে খানপুর এলাকায় হামলা সহ ভোটরদের বেধড়ক মারপিট ও আমার ২ জন কর্মীকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে করে।তারা এখন তালা হাসপাতালে চিকিৎসাধীন। বাহিনী কাছে হাতুড়ি,দা সহ দেশীয় অস্ত্র আছে। আমি তালা সদরে সুষ্ট নিরপেক্ষ নির্বাচন চাই।তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল জানান,সহকারী পুলিশ সুপা(সার্কেল) পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করছে।তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




Leave a Reply

Your email address will not be published.