সমাজের আলো ঃ স্ত্রীকে ভাতের সাথে বিষ মিশিয়ে খাওয়ানোর অভিযোগ উঠেছে স্বামী রেজাউল সরদার (৩৫) এর বিরুদ্ধে। তিনি মাঝিয়াড়া গ্রামের মৃত আবুল সরদারের পুত্র। এ ঘটনায় স্ত্রী জেসমিন নাহার (৩০) এখন তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। তিনি তালা সদর ইউনিয়নের ২ ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল মোড়লের মেয়ে।

জানা যায়, শুক্রবার (১৭ জুন) রাতে খাবার খাওয়ার আগে স্ত্রীর খাবারের সাথে বিষ মিশিয়ে দেয় স্বামী। এরপর তিনি অসুস্থ হয়ে পড়েন। পরের দিন সকালে শারীরিক নির্যাতন করে তাকে পিতার বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। এসময় মেয়েকে গ্রামের বিভিন্ন ডাক্তার কবিরাজ দেখানো হয়। অবস্থার অবনতি হলে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ইউপি সদস্য নজরুল ইসলাম সাংবাদিকদের বলেন, প্রায় ১৭ বছর আগে আমার মেয়েকে তালার মাঝিয়াড়া গ্রামের রেজাউল সরদারের সাথে বিয়ে দেই। তাদের ২টি পুত্র সন্তান আছে। ইতোমধ্যে রেজাউল তালার বারুইহাটি গ্রামে দ্বিতীয় বিয়ে করেছে। দ্বিতীয় স্ত্রীকে বাড়িতে আনতে পারছে না বলে আমার মেয়েকে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা করেছে। এসময় বড় নাতি খাবারে বিষ মিশাতে দেখেছে জানান তিনি।
তিনি জানান, রেজাউল আমার একমাত্র জামাই। গত রোজার মাসে ঘেরের মাছ বিক্রয় করা ১৫ লক্ষ টাকা সোনালী ব্যাংকে একদিনে তার একাউন্টে জমা দিয়েছি। আমার টাকা আত্মসাৎ করতে ও দ্বিতীয় স্ত্রীকে বাড়িতে আনার জন্য এ ঘটনা ঘটিয়েছে সে। এসময় থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি। এবিষয়ে রেজাউলের সাথে মোবাইলে কথা বলার চেষ্টা করে ফোন বন্ধ পাওয়া যায়।




Leave a Reply

Your email address will not be published.