তালা প্রতিনিধি : তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসাবে দায়িত্ব গ্রহণ করেছেন প্রশান্ত কুমার বিশ্বাস। বুধবার (৩ নভেম্বর) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম তারেক সুলতানের কাছ থেকে তিনি দায়িত্বভার বুঝে নেন।

নবাগত ইউএনও প্রশান্ত কুমার বিশ্বাস ২০১৩ সালে ৩১তম বিসিএস ব্যাচে প্রশাসন ক্যাডারে হিসেবে অর্ন্তভূক্ত হন। চাকুরী জীবনে প্রথমে তিনি সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি সর্বশেষ শরিয়তপুর জেলায় জাজিরা উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ২০১৮ নভেম্বর হতে ২০১৯ সালের আগষ্ট মাস পর্যন্ত কর্মরত ছিলেন। তালা উপজেলায় যোগদানের পূর্বে তিনি সরকারীভাবে উচ্চ শিক্ষা গ্রহণের জন্য জাপান থেকে লেখাপড়া করে আসছেন।

নবাগত নির্বাহী অফিসার প্রশান্ত কুমার বিশ্বাস গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া উপজেলায় জন্মগ্রহণ করেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং এক পুত্র সন্তানের জনক। চাকুরী জীবনে দায়িত্ব পালনে তিনি সৎ, নিষ্ঠাবান ও চৌকস অফিসার হিসাবে সবার কাছে সুপরিচিত। তিনি অত্র উপজেলায় মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ রোধসহ আইন-শৃঙ্খলা সমুন্নত রাখতে সকলের সহযোগিতা কামনা করেছেন।




Leave a Reply

Your email address will not be published.