সমাজের আলো : দিন-দুপুরে সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক থেকে সাড়ে ৪ লক্ষ টাকা ছিনতাই হয়েছে। রবিবার দুপুর আড়াইটার দিকে লস্কর ফিলিং স্টেশনের এক কর্মচারী উক্ত টাকা ব্যাংকের যাওয়ার পথে শহরের বাইপাস সড়কের বালিয়াডাঙ্গা এলাকা থেকে অজ্ঞাত ছিনতাইকারীরা তার কাছ তেকৈ টাকা গুলো ছিনতাই করে।

লস্কর ফিলিং স্টেশন সূত্রে জানা গেছে, সাতক্ষীরা শহরের অদূরে যশোর-সাতক্ষীরা সড়কের আগরদাঁড়ি ইউনিয়নের বেতলা এলাকার লস্কর ফিলিং স্টেশন-২ থেকে ৪ লক্ষ ৪৫ হাজার ৫’শ ২০টাকা নিয়ে ব্যাংকে জমা দেওয়ার উদ্দেশ্যে বের হন পাম্পের নজেলম্যান উত্তম সরকার। পথিমধ্যে সাতক্ষীরা বাইপাস সড়কের বালিয়াডঙ্গা নামক স্থানে পৌছালে পেছন দিক থেকে একটি মোটরসাইকেলে অজ্ঞাত তিনজন ছিনতাইকারী তার গতিরোধ করে গলায় ছুরি ধরে তার কাছে উক্ত টাকা গুলো ছিনিয়ে নেয়। টাকা ছিনিয়ে নিয়ে চলে যাওয়ার পূর্বে ছিনতাইকারীরা উত্তম সরকারের কাছে থাকা হিরো স্পেলেন্ডার মোটরসাইকেলের চাবি কেড়ে নিয়ে সড়কের ধারে ফেলে দিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পর সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলওয়ার হুসেন ও জেলা গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলওয়ার হুসেন বলেন, ছিনতাই কিনা সেটি এই মুহুর্তে বলা যাচ্ছে না। তবে এমন খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। যার কাছ থেকে টাকা ছিনতাই হয়েছে তার কথাবার্তা অসংলগ্ন। সুতরাং বিষয়টি সন্দেহ জনক। তবে বিষয়টি নিয়ে একটি তদন্তটিম কাজ করছে।




Leave a Reply

Your email address will not be published.