সমাজের আলো : বগুড়ার নন্দীগ্রামে দুলাভাইয়ের ‘ধর্ষণে’ এক কিশোরীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনা দায়ের করা মামলায় অভিযুক্ত করেছে পুলিশ। গতকাল রোববার রাতে শেরপুর থানা এলাকার শাহবন্দেগী ইউনিয়ন থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত ওই ব্যক্তির নাম গৌতম সরকার (২৮)। তার বাড়ি নাটোরের সিংড়ায়। আজ সোমবার তাকে আদালতে নেওয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
মামলার বিবরণে জানা যায়, গৌতম সরকার নন্দীগ্রামে শ্বশুরবাড়িতে থাকতেন। বাড়িতে কেউ না থাকার সুযোগে গত এপ্রিলে শ্যালিকাকে ‘ধর্ষণ’ করেন। এ ঘটনা প্রকাশ করলে বড় বোনকে তালাক ও ওই কিশোরীকে মেরে ফেলার হুমকিও দেন তিনি। ভুক্তভোগী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ঘটনা জানাজানি হয়। পরে মামলা দায়ের করে তার পরিবার। ওই মামলার তদন্তভার গ্রহণ করেন থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। এ ছাড়া তার জবানবন্দি প্রদানের জন্য সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেওয়া হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *