সমাজের আলো :  ৬ষ্ঠ শ্রেনীতে পড়ুয়া এক কিশোরীকে (১৫) ধর্ষন চেষ্টার ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে।শনিবার (১৮ জুন) ভোররাতে উপজেলার কামটা গ্রামে এ ধর্ষন চেষ্টার ঘটনাটি ঘটে। বর্তমানে ঘটনার ভিকটিম ওই কিশোরী লোকলজ্জার ভয়ে টাউনশ্রীপুরে তার নানা বাড়িতে অবস্থান করছেন। তিনি সখিপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী।

এঘটনার পর সোমবার (২০ জুন) ভিকটিমের মা জেলেখা খাতুন বাদী হয়ে সাতক্ষীরার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালে অভিযুক্ত লম্পট একই গ্রামের মন্টু গাজীর ছেলে সাইফুল ইসলামের (২৬) বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯ (৪) (খ) ধারায় মামলা দায়ের করেছেন।মামলার বিবরণে জানা গেছে, ভিকটিম ওই কিশোরীর মা জেলেখা খাতুন অন্যের বাড়িতে কাজ করেন এবং বাবা রবিউল ইসলাম পেশায় একজন ইঞ্জিনভ্যান চালক। ঘটনার দিন ভোররাতে ভিকটিমকে বাড়িতে একা রেখে তার বাবা ইঞ্জিনভ্যান চালিয়ে পাটকেলঘাটায় এবং মা অন্যের বাড়িতে কাজ করতে যান। একপর্যায়ে লম্পট সাইফুল তাদের ঘরে প্রবেশ করে ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টাসহ শরীরের বিভিন্নস্থানে কামড়ে ক্ষতবিক্ষত করে। এসময় ভিকটিম চিৎকার করলে তাকে ভয়ভীতি দেখিয়ে পালিয়ে যায় লম্পট সাইফুল।

ভিকটিমের মা জানান, স্থানীয়ভাবে বিচার না পেয়ে আদালতে মামলা করেছেন তিনি। তারা অত্যন্ত গরীব, অসহায় এবং অপরদিকে অভিযুক্ত সাইফুল প্রভাবশালী হওয়ায় এলাকার একটি মহল ঘটনাটি ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে। এমনকি সাইফুল ও তার পরিবারের লোকজন মামলা তুলে নিতেও বিভিন্ন মাধ্যমে তাদের হুমকি ধামকি দিচ্ছে বলে অভিযোগ করেন ভিকটিম কিশোরীর মা।




Leave a Reply

Your email address will not be published.