সমাজের আলোঃ বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোটের দেবহাটা উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। ১৭ সেপ্টেম্বর বিকালে আটশতবিঘা মন্দিরের সভাপতি লক্ষণ চন্দ্র বাগের সভাপতিত্বে আটশতবিঘা মন্দির প্রাঙ্গণে আলোচনা সভার মধ্যমে জেলা হিন্দু ছাত্র মহাজোটের সভাপতি মিলন কুমার বিশ্বাস ও সাধারণ সম্পাদক অভিজীৎ অধিকারী স্বাক্ষরিত এক কাগজে অন্তিক দাশ কে সভাপতি এবং অমিত মন্ডলকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

উক্ত স্থানে হিন্দু মহাজোটের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে বৃক্ষ রোপন এবং মাস্ক বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন জেলা হিন্দু ছাত্র মহাজোটের উপদেষ্টা জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা: সুব্রত ঘোষ। প্রধান বক্তা জেলা হিন্দু ছাত্র মহাজোটের সভাপতি মিলন কুমার বিশ্বাস, অতিথি জেলা মন্দির সমিতির সাংস্কৃতিক সম্পাদক পলাশ দেবনাথ, রবিন মন্ডল, বিশেষ অতিথি জেলা স্বেচ্ছাসেবক মহাজোটের নেতা দেবব্রত অধিকারী, জেলা ছাত্র মহাজোটের সহ-সভাপতি পবিত্র মিস্ত্রী, যুগ্ম-সম্পাদক কর্ণ বিশ্বাস কেডি, সহ-দপ্তর সম্পাদক সৌম্য চ্যাটার্জী, তপু মন্ডল, অরুপ কর্মকার, রাজু ঘোষ, বিকাশ ঘোষসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ




Leave a Reply

Your email address will not be published.