সমাজের আলো : যশোরের শার্শা পল্লী বিদ্যুৎ অফিসে ড্রাইভার মতিয়ার রহমানকে নারী ধর্ষনের অভিযোগে সাময়িক বরখাস্ত করেছেন যশোর পল্লী বিদ্যুৎ অফিসের জেলা কর্মকর্তা।

বিলম্বে প্রাপ্ত তথ্যে জানা গেছে, মতিয়ার রহমান শার্শা অফিসে যোগদান করার কিছুদিন পর ঐ যুবতীর সাথে সম্পর্ক গড়ে তোলে। মাঝে মধ্যে গভীর রাতে তার সাথে চলে গভীর প্রেম। গত শুক্রবার রাত ১২টার পরে ঐ যুবতি মহিলার সাথে অবৈধ মেলামেশা করার সময় স্থানীয় জনতা তাকে হাতে নাতে ধরা পরে। ঐ রাতেই পল্লী বিদ্যুৎ অফিসে নিয়ে যায় মতিয়ার রহমানকে। এ সময় পল্লী বিদ্যুৎ সমিতির জনৈক ঠিকাদারের নিয়োগকৃত প্রকৌশলী আসাদুর রহমানের মধ্যস্ততায় মোটা অংকের টাকার বিনিময়ে ঘটনাটি ধামা চাপা দেওয়ার চেষ্টা চালায় মতিয়ার রহমান। কিন্তু বিধির বাম ঘটনাটি শনিবার যশোর পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা অবহিত হওয়ার পর নারী ধর্ষণের অভিযোগে তাকে সাময়ীক বরখাস্ত করেছেন।

এ ব্যাপারে শার্শা পল্লী বিদ্যুৎ অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার এর নিকট ঘটনানি জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা শিকার করে বলেন ধর্ষণের বিষয়টি আমিও শুনেছি। জেলা কর্মকর্তাকে জানানোর পর মতিয়ার রহমানকে সাময়িক বরখাস্ত করেছেন এবং এ ব্যাপারে একটি তদন্ত টিম গঠন করা হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত ড্রাইভার মতিয়ার রহমানের নিকট জানতে চাইলে সে ঘটনা সম্পর্কে কিছুই বলতে চাইনি। তবে টাকার বিনিময়ে ঘটনাটি ঐ রাতেই মিমাংসা হয়েছে বলে এ প্রতিনিধিকে জানান তিনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *