সমাজের আলো : আগামীকাল ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্টু ও শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টির লক্ষ্যে সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে নির্বাচনি ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুরে সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এর সভাপতিত্বে তার সম্মেলন কক্ষে আইন শৃঙ্খলা রক্ষার্থে গৃহীত নিরাপত্তামূলক পুলিশি ব্যবস্থা সংক্রান্তে এ নির্বাচনি ব্রিফিং অনুষ্ঠিত হয়।
ব্রিফিংয়ে পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ডিউটিতে মোতায়েনকৃত সকল পুলিশ সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন। নির্বাচন পূর্ববর্তী, নির্বাচন কালীন এবং নির্বাচন পরবর্তী সময়ে যে কোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত থাকার কথা বলেন। নির্বাচনকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না ঘটে সে লক্ষ্যে সবাইকে সতর্ক থাকার আহবান জানান পুলিশ সুপার।
নির্বাচনে যারা বিশৃঙ্খলা করার চেষ্টা করবে তাদেরকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান করা হবে। তাই নির্বাচনী আচরণবিধি মেনে সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনার ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
সাতক্ষীরা জেলা পুলিশের নির্বাচনী ব্রিফিং-এ উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সজীব খান, কালীগঞ্জ সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আমিনুর রহমান, দেবহাটা সার্কেল এর সহকারী পুলিশ সুপার এস.এম জামিল আহমেদ, তালা সার্কেল এর সহকারী পুলিশ সুপার মোঃ সাজ্জাদ হোসেন, সকল থানার অফিসার ইনচার্জ সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।———




Leave a Reply

Your email address will not be published.