সমাজের আলো : খুলনার পাইকগাছা উপজেলার হরিঢালী ইউনিয়ন পরিষদের মেম্বরের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা ও ভিত্তিহীন পোষ্ট দেওয়া এবং মোবাইলে হুমকী ও গালিগালাজ করায় মানবাধিকার পরিচয় দানকারী মোঃ মশিউর রহমানের বিরুদ্ধে পাইকগাছা থানায় জিডি করেছেন ইউপি সদস্য বিষ্ণুপদ রায়। জিডি নং-৯৫৬ তাং-১৮-০৬-২৩।

হরিঢালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য বিষ্ণুপদ রায় স্থানীয় সাংবাদিকদের নিকট এ ঘটনায় তার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। লিখিত অভিযোগ ও জিডি সূত্রে জানাযায়, পাইকগাছা থানার চককাওয়ালী গ্রামের মনিরুদ্দিন সরদারের ছেলে মানবাধিকার কর্মি পরিচয়ে মোঃ মসিউর রহমান (৪০) ইউপি সদস্য বিষ্ণুপদ রায়ের বিরুদ্ধে মিথ্যা ও মনগড়া নানা অভিযোগ তুলে তার সাথে দেখা করার জন্য ০১৩০৫৩৫২২১২ ও ০১৯৪৯৫১৬৭৩৯ নম্বর মোবাইল ফোন থেকে বেশ কিছুদিন ধরে উক্ত ইউপি সদস্যকে বিভিন্ন চাপ সৃষ্টি করে।

ইউপি সদস্য তার সাথে দেখা না করায় ক্ষিপ্ত হয়ে তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ নানা হুমকি প্রদান করেন। এছাড়া গত ১৮ জুন জিএম মশিউর রহমানের আইডি থেকে ফেইসবুকে জনপ্রিয় ইউপি মেম্বর বিষ্ণুপদ রায়ের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন একটি পোষ্ট দেওয়া হয় বলে তিনি জিডিতে উল্লেখ করেন।

এ বিষয়ে ইউপি সদস্য বিষ্ণুপদ রায় বলেন, গত নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ার পর থেকে একটি কুচক্রিমহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করে, এ ঘটনা সেই ষড়যন্ত্রের অংশ। তিনি বর্তমান নিরাপত্তা হীনতায় ভুগছেন বলে জানান।

এ বিষয়ে অভিযুক্ত মোঃ মশিউরের কাছে জানতে চাইলে তিনি এর কোন সদুত্তর দিতে পারেন নি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *