সমাজের আলো : তালায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত প্রার্থী আবদুল্লাহ ও তা পরিবারের সদস্যদের বেধড়ক মারপিট ও কুপিয়ে জখম করেছে নির্বাচিত সদস্য নাজিম উদ্দীন সানা। আহতরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।তালা উপজেলার সরুলিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের যুগিপুকুরিয়া গ্রামে এই ঘটনা ঘটে। এঘটনায় আবদুল্লাহ সরদারের শ্যালক আব্দুল হান্নান বাদী হয়ে পাটকেলঘাটা থানায় এজাহার দায়ের করেছে। তবে নির্বাচিত ইউপি সদস্য নাজিম উদ্দীন সানা বলছে তিনি এই ঘটনার সাথে জড়িত নয়।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আবদুল্লাহ সরদার জানান, তিনি সরুলিয়া উইনিয়নের ৬ নং ওয়ার্ডে মেম্বর পদে নির্বাচন করেন। ২০ সেপ্টেম্বর নির্বাচনে নাজিম উদ্দীন সানা মেম্বর পদে নির্বাচিত হয়। নির্বাচনে জয়লাভ করার সাথে সাথে নাজিম উদ্দীন সানা ঘোষণা করেন আবদুল্লাহ সরদারের জন্য তার দুই লাখ টাকা বেশি খরচ হয়েছে।এই টাকা আবদুল্লাহ সরদারকে দেওয়া লাগবে। নির্বাচনের পরের দিন আবদুল্লাহ সরদার পাটকেলঘাটা বাজার থেকে জাল কিনে মোটরসাইকেলে নাজিম উদ্দীন সানার বাড়ি সামনে দিয়ে যাচ্ছিল। বাড়ির সামনে পেয়ে মোটরসাইকেল থামিয়ে নাজিম উদ্দীন সানা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইকরামুল, পলাশ, আতাউর তাকে বেধড়ক মারপিট করে মৃত্যু ভেবে ফেলে রাখে। এসময় তার নিকট থেকে ছিনিয়ে নেয় তের পিস জাল ও তের হাজার টাকা।

মারপিটের সংবাদ পেয়ে ছেলে ইসরাফিল ও শ্যালক আব্দুল হান্নান উদ্ধার করতে আসলে প্রতিপক্ষরা তাদেরকে কুপিয়ে জখম করে ফেলে রাখে। পরে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। তিনি আরো জানান, হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থ্ায় প্রতিপক্ষরা এসে হুমকি ধামকি দিচ্ছে। তারা এসে বলে গেছে হাতপাতাল থেকে বাড়ি আসলে আবারো মারপিট করা হবে।নির্বাচিত ইউপি সদস্য নাজিম উদ্দিন সানা জানান, তিনি এই এঘটনার সাথে জড়িত না। নির্বাচনের খরচের টাকা নিয়ে তার সামর্থক আতাউরের সাথে মারামারি ঘটনা ঘটেছে। থানা পুলিশ মামলা রেকর্ড করিনি। পরে কোটে মামলা করেছে। তবে তারা এখনও মামলার কোন কাগজপত্র হাতে পায়নি।পাটকেলঘাটা থানার এসআই জয় বালা জানান, এঘটনায় আবদুল্লাহ সরদারের শ্যালক আব্দুল হান্নান বাদী হয়ে এজাহার দায়ের করেছিল। তবে পরে আর যোগাযোগ না করায় মামলা রেকড হয়নি। তারা কোট মামলা করেছে।




Leave a Reply

Your email address will not be published.