সমাজের আলো : বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশব্যাপী উন্নয়ন কর্মকাণ্ড ও সফলতা তৃণমূলে পৌঁছে দিতে একের পর এক উঠান বৈঠক করে যাচ্ছেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস, এম জগলুল হায়দার।

আজ ২২ ফেব্রুয়ারী বুধবার বিকাল ৫ টায় শ্যামনগর সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বাদঘাটা গ্রাম (কলোনীতে) উঠান বৈঠকে মানুষের ঢল নামে। এ বৈঠকে ইউনিয়নের বিভিন্ন প্রান্ত থেকে নানান শ্রেনীপেশার নারী, পুরুষ ও শিশুরা মিলিত হন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানান উন্নয়ন কর্মকাণ্ডের কথা শুনতে অধীর আগ্রহে বসে থাকতে দেখা যায় বিভিন্ন বয়সের নারী ও বয়োবৃদ্ধদের । এ সময় তৃণমূলের সাধারণ মানুষ তাদের মনের কথা, বিভিন্ন চাওয়া পাওয়া তুলে ধরেন সংসদ সদস্যর নিকট। প্রধান অতিথি এমপি জগলুল হায়দার বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশের উন্নয়নের মডেল।তার সময়ে বাংলাদেশে যে পরিমাণ উন্নয়ন হয়েছে বিগত কোন সরকারের আমলে এমন উন্নয়ন হয়নি।শেখ হাসিনার দৃঢ়তার কারণেই আজ বাংলাদেশ করোনা মুক্ত হয়েছে,ঘরে ঘরে বিদ্যুৎ, বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে নতুন বই, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ ১৪ রকমের সরকারী সহযোগিতা পাচ্ছেন এদেশের কোটি কোটি জনগণ। আজ বাংলাদেশ মধ্যম আয়ের রাষ্ট্র। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। দেশের উন্নয়নের সঙ্গে থাকুন শেখ হাসিনাকে সমর্থন দিন।শেখ হাসিনাকে আমরা আবারো বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। “

উঠান বৈঠকে শ্যামনগর সদর ইনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মিসেস দেলোয়ারা বেগমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাব ও শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ীলীগের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর, রমজাননগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পতিত পাবন মন্ডল, শ্যামনগর উপজেলা অনলাইন নিউজক্লাবের সভাপতি মারুফ হোসেন (মিলন), নকিপুর হাট ও বাজার ব্যাবসায়ী সমিতির সাধারন সম্পাদক মোঃ ফিরোজ হোসেন, যুবলীগ নেতা ফেরদৌস হায়দার ,যুবলীগ নেতা হাসানুজ্জামান, যুবলীগ নেতা গোলাম মোস্তফা, মোঃ শামীম হোসেন শ্যামনগর সদর ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ওয়ার্ডবাসীসহ এমপি জগলুল হায়দারের সফরসঙ্গী বৃন্দ।

 




Leave a Reply

Your email address will not be published.