সমাজের আলো :- উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে কর্তব্যরত অবস্থায় আনসার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। আজ ৮ই মার্চ সকালে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর ভোট চেয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় আনসার সদস্যকে গ্রেফতার করা হয়।

বুধবার (৮ মে) সকালে কালিগঞ্জ থানা পুলিশ তাকে ধলবাড়িয়া ইউপির মৌখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেফতারকৃত আনসার সদস্য তৈয়েবুর রহমান কালিগঞ্জ উপজেলার পানিয়া গ্রামের আবু বক্করের ছেলে। তিনি ধলবাড়িয়া ইউনিয়নের মৌখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনী দায়িত্ব পালন করছিলেন।

আনসার সদস্য তৈয়েবুর রহমান কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের প্রার্থী সাঈদ মেহেদীর পক্ষে ভোট চেয়ে তার নিজস্ব ফেসবুক আইডিতে একটি পোস্ট দেন। এই ঘটনাটি সকালে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নজরে পড়লে তাকে গ্রেফতার করা হয়।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু শাহীন বলেন, তাকে প্রত্যাহার করে থানায় আটক রাখা হয়েছে। নির্বাচন শেষ হলে ইউএনও এ বিষয়ে সিদ্ধান্ত নিবেন।
কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দিপংকার দাশ বলেন, আনসার সদস্যকে আপাতত আটক রাখা হয়েছে। কর্তব্যরত অবস্থায় অবস্থায় নির্দিষ্ট প্রার্থীর পক্ষে ভোট চেয়ে তিনি অপরাধ করেছেন‌।পরবর্তীতে সিদ্ধান্ত নেয়া হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *