শাহীন বিশ্বাস পাটকেলঘাটা প্রতিনিধি ঃ আাঠারোমাইল বাজার পরিচালনা কমিটির নিরাপক্ষ সতস্ফুর্তভাবে ব্যালটের ও ভোটের মাধ্যমে সবার অংশ গ্রহনে নির্বাচনের দাবিতে ব্যবসায়ীরা মানব বন্ধন করে ১১ জুন বিকাল ৫:৩০ মিনিটে । এ সময় উপস্থিত ছিলেন, মোঃ আব্দুল আজিজ শেখ, ডক্তার মোঃ শহর আলি মোড়ল, মোঃ মোসারাফ হোসেন মোড়ল, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ লিয়াকাত আলি মোড়ল, আব্দুল কাদের মোড়ল, মোঃআছাদ দোফাদার,মোঃফারুক হোসেন,মোঃ হাসমত আলি, মোঃ লিটনসহ বাজারের বিভিন্ন ব্যবসায়ীরা।

এসময় মোঃ আব্দুল আজিজ শেখ বলেন, ২০১২ সালে বাজার কমিটির নির্বাচন হয় যাহাতে আমি সভাপতি পদে প্রার্থীতা করি, উৎসবমুখর ভোটের মাধ্যমে আমি পরাজয় বরন করি, বাজারে সেই ধরে মেয়াদ উত্তীর্ণ হলেও আর কনো নির্বাচন অনুষ্ঠিত হয়নি। শুধু আমার দাবি না বাজারের প্রায় সকল ব্যবসায়ী ও দোকানদারদের প্রানের দাবি একটা সুস্থ নিরাপক্ষ উৎসব মুখর পরিবেশপুর্ন নির্বাচনের।

এসময় ডাক্তার শহর আলি বলেন, আঠারোমাইল বাজারে ২০১২ সালে নির্বাচন হয় তখন আমি আহবায়ক কমিটির সদস্য ছিলাম, ভোটের পরে আমি উপদেষ্টা ছিলাম । তারপর আর কনো নির্বাচন হয়নি, প্রতেকবার আহবায়ক কমিটির মাধ্যমে পকেট কমিটি করা হয়, এই কমিটি করা হলেও বাজারের উন্নোয়ান তেমন হয়নি। বাজারে অসংখ্যবার চুরি হয়েছে। বাজারে নৈশপ্রহরীরা ঠিক মত তাদের দ্বায়িত্ব পালন করে না। তাছাড়া বাজারের নেই কনো পরিছন্নতার ব্যবস্থা। পরিশেষে আমি বলতে চাই আঠারোমাইল বাজারে সুষ্ঠু নিরপেক্ষ ও অবাধ ভোটের অধিকার প্রয়োগের মাধ্যমে একটা নির্বাচন হোক। যেখানে ব্যবসায়ীরা আনন্দ মুখর পরিবেশ তৈরি করে ভোটের মাধ্যমে তাদের পছন্দের মত প্রতিনিধি নির্বাচন করতে পারে।




Leave a Reply

Your email address will not be published.