সমাজের আলো : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সরকারি মডেল মসজিদে অশ্লীল অঙ্গভঙ্গি করে টিকটক ভিডিও করার অপরাধে ৩৫ জন তরুণ-তরুণীকে আটক করা হয়। পরে তাদের মুচলেকা নিয়ে স্থানীয় মুরব্বি ও পরিবারের সদস্যদের জিম্মায় আটককৃতদের ছেড়ে দেওয়া হয়। শুক্রবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোশাররফ হোসেনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলাকালে তাদের আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, মুসল্লিদের অভিযোগ ছিল মডেল মসজিদ এলাকায় কিছু বখাটে টিকটিক করার নামে অশ্লীল আচরণ করছিল। অভিযোগ পেয়ে বিকেলে নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নে অবস্থিত মডেল মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন। এ সময় মসজিদ প্রাঙ্গণ থেকে ৩৫ জন তরুণ-তরুণীকে আটক করা হয়। এদের মধ্যে আটজন তরুণী ছিলেন।

তারা মসজিদ কমপ্লেক্সের ওপরে অশ্লীল অঙ্গভঙ্গি করছিলেন এবং টিকটক ভিডিও ধারণ করছিলেন। এ সময় তাদের আটক করলে তারা নিজেদের অপরাধ স্বীকার করেন এবং কখনো এ ধরনের আচরণ করবেন না মর্মে অঙ্গীকার করেন। পরে স্থানীয় মুরব্বি ও পরিবারের সদস্যদের জিম্মায় মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়। সহকারী কমিশনার (ভূমি) মোশাররফ হোসেন বলেন, মসজিদ পবিত্র জায়গা। টিকটকের নামে এ জায়গার পবিত্রতা নষ্ট করছিলেন কিছু তরুণ-তরুণী। প্রাথমিকভাবে তাদের সতর্ক করে দেওয়া হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.