সমাজের আলো : শুক্রবার বিকাল ৫ টায় অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপির নলতাস্থ নিজ বাসভবনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নলতা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মহিলা ভোটারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।নলতা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নলতা ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ খাদেমুল ইসলাম তুফান। উপস্থিত সকলের কাছে দোয়া চেয়ে বক্তব্যে বলেন, ” আমি প্রার্থী হিসেবে সমাজসেবা এবং উন্নয়নমূলক বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছি। সরকারি বরাদ্দ ছাড়াই জনসাধারণের কষ্ট দূর করতে সম্পূর্ণ ব্যক্তিগত অর্থায়নে কয়েকটি গুরুত্বপূর্ণ ক্ষতিগ্রস্ত সড়ক মেরামত করে দিয়েছি। করোনা আক্রান্ত ব্যক্তিদের শ্বাসকষ্ট লাঘবে বিনামূল্যে মানুষের বাড়িতে বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিয়েছি। অসহায় দরিদ্র করোনা আক্রান্ত অসুস্থ ব্যক্তিদের জন্য বিনামূল্যে ঔষধ সরাবরাহ করেছি। করোনা সংকটে লকডাউনে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। হাট, বাজার, চায়ের দোকান সহ গ্রামের পর গ্রাম ঘুরে ঘুরে মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছি।

স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টি করতে বহু কর্মসূচি পালন করেছি। নলতা ইউনিয়নের ৫৬ টি মসজিদের সম্মানিত মুসল্লীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে মাস্ক পৌঁছে দিয়েছি। কমিউনিটি ক্লিনিক এবং হেলথ সাবসেণ্টারের সকল স্বাস্থ্য কর্মীদের মাস্ক, হ্যাণ্ড স্যানিটাইজার, পালস অক্সিমিটার, ফেস শিল্ড, হ্যাণ্ড গ্লোবস সরাবরাহ করেছি। ইউনিয়ন আওয়ামীলীগ এবং ৯ টি ওয়ার্ড আওয়ামীলীগের সম্মানিত সভাপতি/সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দের মাধ্যমে ইউনিয়নবাসীর মাঝে বিতরণের জন্য মাস্ক সরাবরাহ করেছি। নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে ব্যাপক জনসমাগম ঘটিয়ে দলীয় সকল কর্মসূচি পালন করে যাচ্ছি। আমার কার্যক্রম বিবেচনা করে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, আমার রাজনৈতিক অভিভাবক অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি, জেলা, উপজেলা এবং ইউনিয়ন আওয়ামীলীগের সম্মানিত নেতৃবৃন্দ আমাকে ৬ নং নলতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রদান করবেন বলে আমি শতভাগ আশাবাদী।

ভবিষ্যতে আমি যেন আরও বড় পরিসরে এমন সমাজসেবামূলক কাজ করে আপনাদের আস্থা ও বিশ্বাসের মর্যাদা অক্ষুন্ন রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ভূমিকা রাখতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।” মহিলা নেত্রী আকলিমা আক্তার রিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন নলতা আহছানিয়া মিশন রেসিডেন্সি কলেজের অধ্যক্ষ জনাব মোঃ তোফায়েল আহমেদ, কালীগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, নলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি সেলিম হোসেন, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি জাহিদ হাসান সানি, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তাফি সুজন সহ অন্যান্য নেতৃবৃন্দ। সমগ্র সভা পরিচালনা করেন নলতা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম।




Leave a Reply

Your email address will not be published.