সমাজের আলো :  আপন মামীর পরকীয়া দেখে ফেলায় অমানবিক নির্যাতনের শিকার আলীফ ফারহান পৃথিবীর আলো দেখতে চায়। হৃদয়বিদারক ও নির্মমতার শিকার সাড়ে ৬ বছর বয়সী শিশু আলীফ ফারহান আপন মামির নিষ্ঠুরতার শিকার হয়ে সারাজীবনের জন্য অন্ধ হতে বসেছে।
গত মার্চ মাসে সাতক্ষীরার এল্লারচরে আপন মামির সাথে দেবরের পরকীয়া দেখে ফেলায় প্রেমিক যুগল খুঁচিয়ে খুঁচিয়ে চোখ তুলে ফেলার চেষ্টা করে শিশু আলীফ ফারহানের। একই সাথে তার জিহবা ও ঠোঁট কেটে দেয় তারা। তখন শিশুটিকে মৃত ভেবে নদীর ধরে ফেলে রেখে যায়। পরে এলাকার লোকজন দেখে শিশুটিকে উদ্ধার করে।

শিশু ফারহানের মাত্র তিন বছর বয়সেই মা মারা যায়। এরপর থেকে সে তার মামা ও মামীর কাছেই থাকতো। শিশুটির পিতা মহিউদ্দিন তপু একজন ড্রাইভার। সে কলারোয়া পৌরসভাধীন গদখালী গ্রামের নজরুল ইসলামের ছেলে। ঘটনার সময় সে ঢাকাতে ছিলো।
আল্লাহর অশেষ রহমতে প্রাণে বাঁচা চোখ হারানো আলীফ ফারহানের পিতা মহিউদ্দীন তপু জানান, ‘পুত্রকে সাধ্যমত ঢাকাতে চিকিংসা করানোর পর ডাক্তার বলে দিয়েছে যে, একটি চোখে সে আর কখনোই দেখতে পারবে না। অপর চোখের অবস্থাও খুব ভালো না। উন্নত চিকিৎসার জন্য ভারতে যাওয়ার পরামর্শ দিয়েছেন তারা।’
তিনি আরো বলেন, ‘এখন সন্তানের চিকিৎসার জন্য চাকরি হারিয়ে সর্বশান্ত হয়ে বোবা কান্না নিয়ে দ্বারে দ্বারে সাহায্যের জন্য ঘুরছি।’
অসহায় এই পিতা তার শিশু সন্তানের জন্য সমাজের বিত্তবান ও প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করছেন। প্রয়োজনে বিকাশ নং-০১৯১৮-৭১৬৮৮৩ (পিতা তপুর নাম্বার)।

 




Leave a Reply

Your email address will not be published.