যশোর অফিস : সাউন্ড বক্স বাড়িয়ে মাদক বিক্রি ও সেবনে বাধা দেয়ায় মারপিটসহ তিন লাখ টাকা চাঁদা দাবিতে হ*ত্যার হুমকি দেয়া হয়েছে। যশোরের চৌগাছা উপজেলার বল্লভপুর গ্রামে এই ঘটনার পর শাওন মন্ডল নামে ভুক্তভোগী এক ব্যক্তি পাঁচজনের নামে যশোর আদালতে মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সালমান আহম্মেদ শুভ মামলাটি তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)কে আদেশ দিয়েছেন।
আসামিরা হলো, একই গ্রামের আব্দুর রশিদ, তার স্ত্রী রূপালী খাতুন, ছেলে শাহীন উদ্দিন, মেয়ে রিপা খাতুন ও মৃত নিছার আলীর মেয়ে চম্পা বেগম।
মামলায় বলা হয়েছে, বাদী শাওন মন্ডলের পিতা সোহরাব হোসেন মন্ডল হৃদরোগে আক্রান্ত। অসুস্থ্য পিতা বাড়িতেই সব সময় অবস্থান করেন। আসামিরা সকলেই মাদকের কারবার করে। আবার তাদের বাড়িতে সেবনের আসর বসায়। দীর্ঘদিন ধরে বাড়িতে মাদকের কারবার করায় স্থানীয় ও আশপাশের লোকজনের নজরে পড়ে। এলাকাবাসির নজর ভিন্নদিকে নিতে মাদকের আসরে উচ্চস্বরে সাউন্ড বক্স বাজায়। ওই বক্সের শব্দে বাদী শাওনের পিতা আরো বেশি অসুস্থ্য হয়ে পড়েন। ফলে অল্প শব্দে বক্স বাজানোর কথা বলা হয়। কিন্তু এতে ওই মাদকের কারবারিরা শাওন ও তার পরিবারের উপর চরমভাবে নাখোশ হয়। ফলে গত ৮ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে লোহার রড, জিআই পাইপসহ বিভিন্ন ধরণের দেশিয় অস্ত্রসহ বাদী শাওন মন্ডলের বাড়িতে প্রবেশ করে। এরপর শাওনকে মারপিট শুরু করে। ঠেকাতে এলে তার অসুস্থ্য পিতাকেও মারপিট করে। তবে এসময় শাওনের কাছে তিন লাখ টাকা চাঁদা দাবি করে বলা হয় টাকা না দিলে তোকে খুন করে ফেলা হবে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা হত্যার হুমকি দিয়ে চলে যায়। উল্লেখ্য আসামি শাহীনের বিরুদ্ধে এর আগেও মাদকের মামলা রয়েছে।




Leave a Reply

Your email address will not be published.