যশোর অফিস : যশোরে বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন,বর্তমান ক্ষমতাসীনরা দেশটাকে যে গভীর সংকটে নিমজ্জিত করেছে এ থেকে পরিত্রাণ পেতে ঐক্যের কোন বিকল্প নেই। তাই জনগণকে ঐক্যবদ্ধ করে দেশ বিরোধী সরাকরের হাত থেকে দেশ ও জনগণকে মুক্ত করতে হবে। আজকে এই সরকারের প্রতি জনগণের ন্যূনতম কোন আস্থা নেই। তারা মুক্তির জন্য উন্মুখ হয়ে আছে। গতকাল শনিবার যশোর নগর বিএনপির ৩ নম্বর ওয়ার্ড শাখা আয়োজিত ইফতার পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃায় তিনি এ কথা বলেন। ঘোপ পিলু খান সড়ক এলাকায় অনুষ্ঠিত ইফতার পূর্বক আলোচনা সভায় অনিন্দ্য ইসলাম অমিত আরও বলেন, আজকে দেশে ন্যায় বিচার বলতে কিছু নেই। যেখানে বিচার প্রাপ্তির নিশ্চয়তা নেই বলে অভাগা পিতা তার সন্তান হত্যার বিচার চান না। ঠিক একই ভাবে মানুষের স্বাভাবিক জীবন যাপন করা কিংবা মৃত্যুর নিশ্চয়তা নেই। এ অবস্থার মধ্য দিয়ে এশটি দেশ চলতে পারে না। তাই দেশের এই চরম ক্রান্তিকালে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যেও কোন বিকল্প নেই।
ওয়ার্ড বিএনপির সভাপতি মারুফ হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাড. জাফর সাদিক, এ কে শরফুদ্দেীলা ছোটলু, জেলা যুবদলের সহসভাপতি রকিফুল ইসলাম রতন, জেলা স্বেচ্ছোসেবক দলের সভাপিত রবিউল ইসলাম, জেলা ছ্ত্রাদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি প্রমুখ।
ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড.সৈয়দ সাবেরুল হক সাবু,যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, আহ্বায়ক কমিটির সদস্য গোলাম রেজা দুলু, অ্যাড. মো. ইসহক, আব্দুস সালাম আজাদ,নগর বিএনপির আহ্বায়ক সাবেক পেীর মেয়র মারুফুল ইসলাম, জেলা মহিলাদলের সভানেত্রী রাশিদা রহমান, সাধরণ সম্পাদিকা বীরমুক্তিযোদ্ধা ফেরদেীসী বেগম, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী আজম,জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, ৩ নম্বও ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাব্বির মালিক, সাংগঠনিক সম্পাদক শাহ আলম প্রমুখ। ইফতার পুর্বে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সাবেক সদস্য ও মন্ত্রী তরিকুল ইসলামের আত্মার মাগফিরাত কামনায় মুনাজাত করা হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *