যশোর অফিস : জমি কেনাবেচা নিয়ে বিরোধের জেরে যশোর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের আতাউর রহমান নামে এক ব্যক্তিকে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে এক দম্পতির বিরুদ্ধে। এরা হলো,একই এলাকার কামাল হোসেন ও তার স্ত্রী ইসমত আরা।
গতকাল সোমবার সদর উপজেলার বাহাদুরপুর গ্রামে বৃদ্ধ আতাউর রহমান লিখিত অভিযোগ করে জানান তার, ১০৬ নম্বর বাহাদুরপুর মৌজার আরএস ৭৬ নম্বর খতিয়ানে আরএস ৪২০৪ নম্বর দাগের ১৮ শতক জমি আছে। ওই জমি থেকে দুই শতক জমি ইসমত আরা কিনবে বলে তার সাথে ৬ লাখ টাকায় চুক্তি হয়। ২ লাখ টাকা দিয়ে তার সাথে তালবাহানা শুরু করে। শর্ত থাকে ৩ মাস ১৫দিনের মধ্যে ওই জমি রেজিস্ট্রি করে নেবে। কিন্তু ইসমত আরা আজ না কাল বলে ঘুরাতে থাকে। তিনি বারবার তাগিদ দেয়ার পরও ওই জমি রেজিস্ট্রি করে নেননি বৃদ্ধ অসুস্থ আতাউর রহমানের কাছ থেকে।
গত ৩ মার্চ তার পরিবারের সদস্যদের সাথে আপোষ মিমাংশা করে জমি লিখে নেয়ার কথা বললে ওই দম্পতি অন্য দাগের অধিক মূল্যবান জমি লিখে দেয়ার জন্য প্রস্তাব দেয়। তিনি এতে রাজি না হওয়ায় তাকে নানা ভাবে হুমকি দেয়া হয়। পরে তার জীবণ নাশের হুমকি দেয়া হয়। এই ঘটনায় তিনি থানায় গত ৬ মার্চ সোমবার লিখিত অভিযোগ দিয়েছেন।
এ বিষয়ে যশোর কোতয়ালি থানার এসআই রেজাউল করিম জানিয়েছেন, এই ঘটনায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।




Leave a Reply

Your email address will not be published.