যশোর অফিস : যশোরে বহুল আলোচিত আলী মাহমুদ চুন্নু নিজেকে রক্ষা করতে এবার তার আপন ভগ্নিপতির বিরুদ্ধে প্রতারনা ও চুরি এবং বিশ্বাস ভঙ্গের মামলা করে হয়রানি শুরু করেছে। ৮ বার হজ্ব করে আসা নিঃসন্তান জিকরুল ইসলাম চৌধুরীর নামে দায়ের করা মামলায় চুন্নু ও তার নিজের বোন রিজিয়া সুলতানা মিলিকে বাদী করেন।গত ৬ মার্চ যশোর সদর জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আমলি আদালতে মামলা( সিআর ৪৬৫/২৩) করেন। আদালত মামলাটি পিবিআইকে তদন্ত করতে প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছেন।
যশোর শহরের পুলিশ লাইন টালি খোলার বাসিন্দা জিকরুল ইসলামের বাড়ির ভাড়াটে রিজিয়া তিনি তার মামলায় অভিযোগ করেন, গত ২৮ মার্চ সকাল ৯ টায় আসামি জিকরুল ইসলাম ও তার স্ত্রী আমিনা আহম্মেদ সহ অজ্ঞাত ৪/৫ মিলে বাদির ঘরে ঢুকে মালামাল ভাংচুর,সোনার গহনা নিয়ে গেছে। এবং এর আগে সোফাসেট আত্মসাৎ করেছে বলে অভিযোগ করেছেন।
এঘটনায় জিকরুল ইসলাম চৌধুরী বলেন, বাদি রিজিয়া আমার আপন শালিকা। আমার কোন ছেলে-মেয়ে নেই। আমার স্ত্রী ফিরোজা বেগম মারা যাওয়ার পরে শ্যালক চুন্নু ও রিজিয়ারা আমাকে আবার বিয়ে দেয়। আমার সারা জীবনের আয় শালা শালিরা খেয়েছে।বর্তমানে খেতে পারছেনা বলে আমার নামে মামলা করছে।মামলার পরে মামলা দিয়েই যাচ্ছে। রিজিয়া সুলতানা আমার নামে ধর্ষন মামলা দিয়েছিল কোতয়ালী থানায়। নড়াইল কোর্টে চাঁদাবাজি মামলা দিয়েছে। সবই মিথ্যা প্রমানিত হয়েছে। শুনলাম আবার নতুন করে কোর্টে মামলা দিয়েছে। আমার কিছু বলার নাই বাসায় সিসি ক্যামরা লাগানো আছে দেখলে প্রমান মিলবে। এরকম কোন ঘটনাই ঘটেনি।সম্পন্ন মিথ্যা ভুয়া,বানোয়াট এবং ভিত্তিহীন নাটক সাজানোর চেষ্টা করছে। এরা আমার তৃতীয়তলা বাড়িটি দখল করতে চায়। মামলা কিছুইনা।
আমার সারা জীবনের আয় দিয়ে চুন্নু এখন দুইটি ট্রাকস কয়েক লাখ লাখ টাকার মালিক।




Leave a Reply

Your email address will not be published.