যশোর অফিস :  যশোরে ক্যান্টেনমেন্ট কলেজের এক শিক্ষার্থীকে হত্যা চেষ্টার অভিযোগে শিহাব হোসেন নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে। গত মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার পিছন থেকে তাকে আটক করা হয়। শিহাব হোসেন ঝুমঝুমপুর স্কুল মোড় এলাকার মহিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় আহত একই এলাকার শিক্ষার্থী ইমন শেখের বাবা হাকিব শেখ বাদী হয়ে ছয়জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেছেন।
মামলার অন্য আসামিরা হলেন, হামিদপুরের মিন্টুর ছেলে ফারদিন, একই গ্রামের মুহিতের ছেলে মাহি, খাইরুলের ছেলে নোভা, ছিন্টুর ছেলে রোহান ও ওমর ফারুকের ছেলে আহম্মেদ।
মামলায় বাদী উল্লেখ করেন, তার ছেলে ইমনের সাথে আসামি রোহানের ছয় মাস আগে কথা কাটাকাটি হয়। তার জেরে গত ১৬ জানুয়ারি আসামিরা বাদীর বড়ভাইয়ের ছেলে সিজানকে মারপিট করে পকেট থেকে টাকা ছিনিয়ে নেয়। পরের দিন পূর্ব পরিকল্পিতভাবে ইমনকে হত্যার উদ্দেশ্যে আসামিরা ধারালো অস্ত্র নিয়ে বাদীর সামনে এসে ইমন ও জিসান এবং তাদের বন্ধু এহসান তারভীরের উপর হামলা চালায়।এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে একটি চাইনিজ কুড়ালসহ শিহাব হোসেনকে আটক করে গনধোলাই দেয় স্থানীয়রা। পরে পুলিশের কাছে সোপর্দ করা হয় শিহাবকে।




Leave a Reply

Your email address will not be published.