সমাজের আলো : রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানার মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইফতেখার আল-আমিনের যৌনাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী। এ ঘটনার পর ইফতেখারকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী থেকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।এদিকে স্বামীর যৌনাঙ্গ কেটে ফেলায় স্ত্রী রুপসী দেওয়ানকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

অনৈতিক কার্যকলাপের অভিযোগে নারীসহ আটক ছাত্রলীগ নেতা বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেলে নগরীর সাগরপাড়া এলাকায় ভাড়া বাসায় এসআই স্বামীর যৌনাঙ্গ কেটে ফেলে তার স্ত্রী।হাসপাতালের ২ নং ওয়ার্ডে কর্মরত চিকিৎসক আহমেদ উল্লাহ জানান, তার যৌনাঙ্গ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এজন্য অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। রোগীর অবস্থা ভালো না। তাই তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়। রাত ৮টার দিকে তাকে নিয়ে হাসপাতালের অ্যাম্বুলেন্স ঢাকার উদেশ্যে রওনা হয়।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, বিকেলে এসআই ইফতেখার আল-আমিন ভাড়া বাসায় ঘুমিয়ে ছিলেন। পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে পুরুষাঙ্গ কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করে। সেখান থেকে তাকে নেওয়া হয় হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে। অবস্থার অবনতি হলে নেওয়া হয় অপারেশন থিয়েটারে।ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, রুপসী দেওয়ান স্বামীর যৌনাঙ্গ কেটে দেওয়ার কথা স্বীকার করেছেন এবং বাসার ময়লার ঝুড়ি থেকে সেটি বের করে দিয়েছেন। তার দাবি, তার স্বামীর একাধিক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক রয়েছে। সে ক্ষোভ থেকে তিনি এ ঘটনা ঘটিয়েছেন।




Leave a Reply

Your email address will not be published.