রাকিবুল হাসান শ‍্যামনগর : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের হরিনগরে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মধু উদ্ধার করা হয়েছে। ভেজাল মধু ব্যবসায়ীদেরকে আর্থিক জরিমানা করা হয়।

সাতক্ষীরা শ্যামনগর উপজেলার হরিনগর বাজার এ বিপুল পরিমাণ ভেজাল মধু জব্দ করেছে র‌্যাব ৬ সাতক্ষীরা। ৭ই সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুর একটা থেকে চারটা পর্যন্ত অভিযান চলে। অভিযানে মায়ের দোয়া এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী চুনকুড়ি গ্রামের ইসহাক শেখের ছেলে রাশিদুল ইসলাম ও মেসার্স ভাই ভাই ট্রেডাস গোলপাতা ও চায়ের দোকানে স্বতাধীকারী হানিফ গাজীর ছেলে নজরুল ইসলামের দোকান থেকে বিপুল পরিমাণ ভেজাল মধু আটক করেন। র‌্যাব, বিএসটিআই ও উপজেলা প্রশাসনের অভিযানে শহিদুল ইসলাম কে ৫০হাজার ও নজরুল ইসলাম কে ২৫হাজার টাকা জরিমানা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট আনম আবুজার গিফারী। এসময় উপস্থিত ছিলেন র‌্যাব ৬ এর স্কট অন অফিসার ইসতিয়াক হোসেন, বিএসটিআই এর সাতক্ষীরা জেলা কর্মকর্তা সাফায়েত হোসেন।অভিযানে সোহরাব হোসেনের বাড়ী থেকে ৯৭ ড্রাম ও নজরুলের দোকান থেকে ৮ মোট ১০৫টি ড্রামে সর্বমোট ৪৭২৫ কেজি চিনি যুক্ত ভেজাল মধু আটক করেন। অভিযান শেষে উপজেলা নির্বাহি কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট আ ন ম আবুজার গিফারী সাতক্ষীরাকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকসদল চিনিযুক্ত ভেজাল মধু গুলো আটক করে। র‌্যাব, উপজেলা প্রশাসন ও বিএসটিআই-এর এমন অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

স্থানীয়দের দাবি হরিনগর বাজার বা তার আশপাশে চিহ্নিত মধু ব্যবসায়ীদের মধ্যে মথুরাপুর গ্রামের ফটিক গাজীর ছেলে নুর ইসলাম, ইসাম গাজীর ছেলের রশিদ, ছোট ছোট ভেটখালী গ্রামের হানিফ গাজীর ছেলে নজরুল, শাহবাজ আলীর ছেলে নূর মোহাম্মদ, বারিক, ছোট ভেটখালী গ্রামের ছফেদ মোল্লার ছেলে বারী মোল্লা সহ আরো অনেক ভেজাল মধু ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।




Leave a Reply

Your email address will not be published.