সমাজের আলো : সাতক্ষীরার শ্যামনগরে স্কুল কলেজগামী মেয়েদের উত্ত্যক্ত করাসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে শোডাউনের প্রতিবাদ করায় মাশরুর ইমাম নামের এক কলেজ ছাত্র (১৯)কে কু*পিয়েছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ ঘটনায় কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুর ১টার দিকে শ্যামনগর উপজেলা সদরের হায়বাদপুর এলাকার নকিপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের পুকুরের পাশে এ ঘটনা ঘটে।

আহত মাশরুর ইমাম শ্যামনগর সরকারি মহসীন কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। এঘটনায় তার দাদা আব্দুল মাজিদ বাদী হয়ে হা*মলার সাথে জড়িত কিশোর গ্যাংয়ের ১০ সদস্যসহ অজ্ঞাত ৭-৮ জনের বিরুদ্ধে শ্যামনগর থানায় লিখিত অভিযোগ করেছেন।

আহতের পিতা মোশারফ হোসেন জানান, সোমবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে সুমন, জ্যাক সম্রাট ও সাদিকসহ স্থানীয় কিশোর গ্যাংয়ের কয়েকজন দুটি মেয়েকে উত্ত্যক্ত করছিল। এসময় একই রাস্তা দিয়ে বাড়ি ফেরার পথে তার ছেলে মাশরুর ইমাম ঐ ঘটনার প্রতিবাদ করে।

একপর্যায়ে বাদানুবাদে জড়িয়ে পড়লে ১২-১৪জন সহযোগীকে ডেকে নিয়ে তারা মাশরুর ইমামকে বেপরোয়া মারপিট করে। এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে আসায় হামলার সাথে জড়িতরা ঘটনাস্থল থেকে সরে যায়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে মাথায় গভীর ক্ষতের সৃষ্টি হওয়ায় পথচারীরা তাকে শ্যামনগর হাসপালে নিয়ে যায়। এঘটনায় হামলায় জড়িত কিশোর গ্যাংয়ের জ্যাক সম্রাট, কল্লোল, সুমন, সাদিক, মেহেদি, নাজমুল, সোহাগ, সোহেল, আলআমিন ও সোহানসহ অজ্ঞাত ৭-৮ জনের বিরুদ্ধে শ্যামনগর থানায় লিখিত অভিযোগ করেছেন বলে তিনি নিশ্চিত করেন।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, এ ঘটনায় ইতোমধ্যে জ্যাক সম্রাট ও সাদিক নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *