রাকিবুল হাসান শ‍্যামনগর :  আজ ৪ই সেপ্টেম্বর শনিবার সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নুরনগরে আনুষ্ঠানিক ভাবে কিছু অসহায় মানুষের মাঝে আর্থিক সহযোগিতার মাধ্যমে শুভ উদ্বোধন করা হলো ‘নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন’ নামে একটি অ-রাজনৈতিক সামাজিক প্রতিষ্ঠান। উক্ত প্রতিষ্ঠান উদ্বোধনের শুরুতে এক ঝাঁক অসহায় মানুষের নগদে সহোযোগিতা করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। অসহায় মানুষগুলো সাহায্য পেয়ে তাদের চোঁখে মুখে আনন্দের হাসির ঝিলিক দেখা গেছে।

‘নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন’ এর প্রতিষ্ঠাতা শেখ আল মামুন এক ঝাঁক তরুণ সেচ্ছাসেবক কর্মিদের নিয়ে অসহায় মানুষের কল্যানে সেবামূলক উক্ত প্রতিষ্ঠান গড়ে তোলেন। উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠা শেখ আল মামুন। তিনি বলেন, আমাদের ইচ্ছে শক্তি দিয়ে আমরা এগিয়ে যেতে চাই। আমরা চাই অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা দেওয়া। আমরা অনেকে পেশাজীবি মানুষ ব্যস্ততার কারণে অনেক সময় এলাকার অসহায় মানুষের কথা ভুলে যাই। এর জন্য সৃষ্টি কর্তার কাছে আমাদের জবাব দিতে হবে। সৃষ্টি কর্তাকে খুশি করতে ধর্মবর্ণ নির্বিশেষে সকল অসহায় মানুষের পাশে দাড়াতে এই ফাউন্ডেশন করা হয়েছে।

‘নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন’ এর মাধ্যমে যে কেউ চাইলে অসহায় মানুষের সেবা করতে পারেন এবং যে কেউ সেবা নিতেও পারবেন।তিনি আরও বলেছেন, আমাদের ‘নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন’ প্রচারে বিশ্বাসী নয়, কাজে বিশ্বাসি। এরপরও আমরা আমাদের কর্মীসহ সেচ্ছাসেবীদের উৎসাহ দিতে আমাদের সেবাগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে সহ গণমাধ্যমে প্রকাশ করা হচ্ছে। একই সাথে শেখ আল মামুন সমাজের সকল বৃত্তবানদের এগিয়া আসার জন্য আহবান করেন।




Leave a Reply

Your email address will not be published.