শ্যামনগরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা ও আইসক্রিমে মেয়াদ না থাকায় পণ্য ধ্বংস করেছে শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আক্তার হোসেন। গত ইং ১২ জুন সোমবার দুপুর ১২টার দিকে শ্যামনগর সদরে বাজারের ভিতরে বিশেষ অভিযান চালিয়ে ইঞ্জিনচালিত ভ্যানে রক্ষিত বিভিন্ন ধরনের আইসক্রিম যার গায়ে কোনো মেয়াদ না থাকার কারনে ভ্যানে ফেরি করে বিক্রি করা কালে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭ ধারা অনুযায়ী
কালিগঞ্জ উপজেলার খানজিয়া নলতা গ্রামের শাহাবুর রহমান ও ইবাদুল ইসলাম কে ১৫ হাজার টাকা জরিমানা করেন শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আক্তার হোসেন। উক্ত নিম্নমানের আইসক্রিম সামগ্রী যাহা ছোট ছোট বাচ্চাদের স্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর।আটক পূর্বক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা সহ পণ্য সামগ্রী গাড়ী দ্বারা ধবংস করা হয়। এ ছাড়া পণ্যের হালনাগাত মূল্য তালিকা প্রদর্শন, ন্যায্য মূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রয় করার নির্দেশনা দেন উপজেলা নির্বাহী অফিসার।
ছবি:শ্যামনগরে ভ্র্যাম্যমান আদালতের মাধ্যমে ১৫ হাজার টাকা জরিমানা ও বিভিন্ন পন্য ধ্বংস করছেন শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আক্তার হোসেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *