সমাজের আলো : শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন -সাধারন সম্পাদক প্রভাষক মোশরাফ হোসেনের মেধাবী পুত্র রোহানের ওপর কিশোর গ্যাংয়ের সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।৫ সেপ্টেম্বর সোমবার দুপুর ১টায় শ্যামনগর সরকারি মহসিন কলেজের পিছনে হরিতলা সড়ক অভিমুখী কাছেদের দোকানের সামনে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বেলা ১ টার দিকে রোহান প্রতি দিনের মত কলেজ থেকে বাসায় ফেরার পথে কাছেদের দোকানের পাশে পৌঁছালে গোপালপুরের কিশোর গ্যাং হাফিজ বাহিনীর ১০ থেকে ১২ জনের একদল সন্ত্রাসী পূর্বপরিকল্পিত ও অতর্কিতভাবে রোহানের উপর চড়াও হয়। তাকে লোহার রড, চাপাতি,সাইকেলের চেইন ইত্যাদি দিয়ে এলোপাতাড়ি মারপিট ও কুপিয়ে জখম করেছে সন্ত্রাসী বাহিনী।
এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহত রোহানকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্যামনগর সদর হাসপাতালে ভর্তি করে। কী কারণে এ হামলার ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি।

স্থানীয়রা জানান, রোহান মেধাবী নম্র শ্যামনগর সরকারি মহসিন কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র। এমন ন্যাক্কার হামলার ঘটনায় এলাকাবাসী দারুণভাবে ক্ষুব্ধ।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা প্রভাষক মোশাররফ হোসেন জানান, আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে নৃশংসভাবে হামলা করা হয়েছে। যারা এই ঘটনার সঙ্গে জড়িত তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। সন্ত্রাসী কিশোর গ্যাং এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ বলেন, অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।




Leave a Reply

Your email address will not be published.