আশরাফুল ইসলাম, দেবহাটা প্রতিনিধি :  দেবহাটা থানা পুলিশের অভিযানে অভিনব কায়দায় ফেন্সিডিল বহনকালে ১২০ (একশত বিশ) বোতল ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

আটককৃতদেরকে আালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। পুলিশ সূত্র জানায়, পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) কনক কুমার দাস ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এসএম জামিল আহমেদের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহর নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদক উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে ইং ০৪/০৯/২০২২ তারিখ, এসআই(নিঃ) গোলাম আজম, এএসআই (নিঃ) জাহিদুর রহমান, এএসআই (নিঃ)/৩২ শামীম হোসেনসহ সঙ্গীয় ফোর্স দেবহাটা থানাধীন পারুলিয়া বাজার এলাকা থেকে ১২০ (একশত বিশ) বোতল ফেন্সিডিলসহ আসামী ১। আজগর আলী (৩৭), পিতা- রমজান আলী ,স্থায়ী: গ্রাম- চর রহিমপুর উপজেলা/থানা- দেবহাটা, জেলা -সাতক্ষীরাকে গ্রেফতার করেন।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে দেবহাটা থানায় একটি মাদক মামলা রুজু হয়। আসামীকে ইং-০৫/০৯/২০২২ তারিখ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।




Leave a Reply

Your email address will not be published.