সমাজের আলো : পল্লী সড়ক ও কালভার্ট মেরামত কর্মসূচির আওতায় শ্যামনগরের মুন্সিগঞ্জ বাসস্ট্যান্ড হতে কল বাড়ি বাজার পর্যন্ত ১৫,শ মিটার কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। শ্যামনগর স্থানীয় সরকার প্রকৌশল দপ্তরের তত্ত্বাবধানে কার্পেটিং কাজের শুভ উদ্বোধন করেন সাতক্ষীরা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও বিদ্যুৎ জ্বালানি খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এস এম জগলুল হায়দার। আজ সকাল ১০ টায় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এম,এম, জগলুল হায়দার। ১ কোটি ৩৭ লাখ ৮৬ হাজার ৯৯৫ টাকা ৬৫ পয়সা প্রাক্কলিত মূল্যে রাস্তাটি সম্পাদন করা হচ্ছে। আজ ৩১ শে মে মঙ্গলবার সকাল দশটায় মুন্সিগঞ্জ বাসস্ট্যান্ডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাজটির শুভ উদ্বোধন করেন সংসদ সদস্য জগলুল হায়দার। সাতক্ষীরা কালিগঞ্জ নলতা শরীফের এম এম আব্দুল্লাহ নামীয় ঠিকাদারী প্রতিষ্ঠান কাজটি সম্পন্ন করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার, এ সরকারের আমলেই এশিয়ার বৃহত্তম পদ্মা সেতু নির্মাণ হয়েছে। করোণা মহামারীর মধ্যেও বিশাল বাজেটের এই পদ্মা সেতু নির্মিত হওয়ায় সারা পৃথিবীর মানুষ বাংলাদেশকে একটি অনন্য উচ্চতায় দেখছে। বাংলাদেশের অর্থনীতি অন্য যে কোন সময়ের চেয়ে অনেক শক্তিশালী। দেশে হাজার হাজার কোটি টাকা ব্যয়ে রাস্তা ঘাট, স্কুল-কলেজ ব্রিজ-কালভার্ট এবং বিভিন্ন প্রকল্প সম্পাদন হচ্ছে। বিদ্যুতে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ বাংলাদেশের প্রতিটি গ্রামের প্রতিটি ঘর আজ বিদ্যুতের আলোয় আলোকিত সুতরাং উন্নয়নের জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনারা আপনাদের অবস্থান থেকে সরকারের উন্নয়নের প্রচার করুন।

এ সময় উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা প্রকৌশলী সাইদুজ্জামান সোহাগ, মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা অসীম কুমার মৃধা, শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব আকবর কবীর, উপজেলা সরকারি প্রকৌশলী এম শহীদুল ইসলাম, ঠিকাদার রফিকুল ইসলাম, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান,আব্দুল্লাহ, আইউব, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




Leave a Reply

Your email address will not be published.